আজ ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ এবং ১৬ই শাবান, ১৪৪৫ হিজরি

সিআইডি খ্যাত অভিনেতা দীনেশ ফড়নিসের মৃত্যু মুম্বইয়ের হাসপাতালে

  • In বিনোদন
  • পোস্ট টাইমঃ ৫ ডিসেম্বর ২০২৩ @ ০১:১৯ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৫ ডিসেম্বর ২০২৩@০১:২৪ অপরাহ্ণ
সিআইডি খ্যাত অভিনেতা দীনেশ ফড়নিসের মৃত্যু মুম্বইয়ের হাসপাতালে

।।বিনোদন ডেস্ক।।

বিগত কিছু দিন ধরেই গুরুতর ভাবে অসুস্থ ছিলেন সিআইডি সিরিয়ালের ইনস্পেক্টর ফ্রেডরিক্‌স। তাঁকে রাখা হয়েছিল ভেন্টিলেশনে। কিন্তু সব লড়াই ব্যর্থ। যকৃৎ বিকল হওয়ায় মৃত্যু হল দীনেশের।

প্রয়াত হলেন অভিনেতা দীনেশ ফড়নিস। হিন্দি টেলিভিশনে জনপ্রিয় সিরিয়াল ‘সিআইডি’-তে ইনস্পেক্টর ফ্রেডরিক্‌সের চরিত্রে অভিনয় করেছিলেন দীনেশ। বেশ কিছু দিন ধরেই তিনি অসুস্থ ছিলেন। সূত্রের খবর, মুম্বইয়ের হাসপাতালে ‘লিভার ফেলিওর’-এর জেরে তাঁর মৃত্যু হয়। বয়স হয়েছিল ৫৭ বছর।

সম্প্রতি হৃদ্‌রোগে আক্রান্ত হয়েছিলেন দীনেশ। তাঁকে মুম্বইয়ের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করানো হয়েছিল। তাঁর অবস্থা ছিল সঙ্কটজনক। রাখা হয়েছিল ভেন্টিলেশনে। কিন্তু সব চেষ্টা ব্যর্থ করে মৃত্যু হল তাঁর। হাসপাতাল সূত্রে খবর, দীনেশের যকৃৎ বিকল হয়ে গিয়েছিল। তার জেরেই মৃত্যু হলে মনে করা হচ্ছে।

১৯৯৮ সালে শুরু হয় বিপি সিংহ পরিচালিত ‘সিআইডি’। এই সিরিয়ালে এসিপি প্রদ্যুম্নর চরিত্রে অভিনয় করেন শিবাজি সাটম। দয়ার চরিত্রে অভিনয় করেছিলেন দয়ানন্দ শেট্টি। ইনসপেক্টর ফ্রেডরিকসের চরিত্রে রূপদান করেছিলেন দীনেশ। সময়ের সঙ্গে সঙ্গে সিরিয়ালটিতে একাধিক চরিত্রের আনাগোনা ঘটেছে। এক সময় এই সিরিয়াল থেকে অনেক তারকাও উঠে আসেন। কিন্তু ত্রয়ীর জনপ্রিয়তা আজও অটুট। সূত্র: আনন্দবাজার

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights