আজ ২১শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৬ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১৫ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

বিচ্ছেদের পথেই কি হাঁটবেন ঐশ্বর্যা-অভিষেক! ‘আর্চিজ’-এর প্রিমিয়ারে বড় ইঙ্গিত দিলেন ‘বচ্চন বহু’

  • In বিনোদন
  • পোস্ট টাইমঃ ৮ ডিসেম্বর ২০২৩ @ ০৯:৫১ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৮ ডিসেম্বর ২০২৩@০৯:৫১ অপরাহ্ণ
বিচ্ছেদের পথেই কি হাঁটবেন ঐশ্বর্যা-অভিষেক! ‘আর্চিজ’-এর প্রিমিয়ারে বড় ইঙ্গিত দিলেন ‘বচ্চন বহু’

।।বিনোদন ডেস্ক।।

‘আর্চিজ’-এর প্রিমিয়ারে বচ্চন পরিবারের সঙ্গে দেখা গিয়েছে ঐশ্বর্যাকে। সেখানেই মিলল বড় ইঙ্গিত। বিয়ের শেষ স্মৃতিটুকু মুছে দিলেন অভিনেত্রী!

বিয়ের পর দু’দশকের বেশি সময় পার করে ফেলেছেন অভিষেক বচ্চন-ঐশ্বর্য়া রাই বচ্চন। প্রায় ১৬ বছরের দাম্পত্য জীবন তাঁদের। বিয়ের পর থেকেই যে কোনও অনুষ্ঠানে সব সময় জোড়ায় জোড়ায় দেখা গিয়েছে তাঁদের।

কিন্তু গত কয়েক মাসে যেন বদলে গিয়েছে বচ্চন পরিবারের অন্দরের চিত্র। নিত্য দিন যেন বদলে যাচ্ছে বচ্চনদের সমীকরণ। দিন দিন যে আরও জোরালো হচ্ছে অভিষেক-ঐশ্বর্যার বিচ্ছেদের জল্পনা। এর মাঝে অবশ্য ভাগ্নে অগস্ত্য নন্দর প্রথম ছবি ‘দ্য আর্চিজ’-এর প্রিমিয়ারে বচ্চন পরিবারের সঙ্গে দেখা গিয়েছে ঐশ্বর্যাকে। কিন্তু সেখানেই মিলল বড় ইঙ্গিত, বিয়ের শেষ স্মৃতিটুকু মুছে ফেললেন প্রাক্তন বিশ্ব সুন্দরী!

২০০৭ সালে বিগ বি-পুত্র অভিষেকের সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন ঐশ্বর্যা। তার পর থেকে অনামিকায় অভিষেকের দেওয়া বহুমূল্যের হীরের আংটি ছিল তাঁর সঙ্গী। মাঝে মধ্যে অবশ্য নোয়া পরতেও দেখা যেত তাঁকে। কিন্তু এ বার দ্য আর্চিজ় এর প্রিমিয়ারে এসেছিলেন ঐশ্বর্যা।

সেখানেই দেখা গেল অভিনেত্রীর আঙুল থেকে উধাও বিয়ের আংটি। বিয়ের পর থেকে কখনও আংটি খোলেননি অভিনেত্রী। শুটিং থাকলেও আংটির অবস্থান বদল হয়নি। কিন্তু এ বার হঠাৎ কী হল ঐশ্বর্যার? যদিও সম্প্রতি, বিয়ের আংটিও খুলে ফেলেন অভিষেকও।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights