আজ ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ এবং ১৯শে শাবান, ১৪৪৫ হিজরি

নন্দীগ্রামে সাজাপ্রাপ্ত মাদক কারবারি বুলবুলসহ গ্রেপ্তার ৮

  • In আইন ও অপরাধ, সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ৯ ডিসেম্বর ২০২৩ @ ০৫:০৯ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৯ ডিসেম্বর ২০২৩@০৫:০৯ অপরাহ্ণ
নন্দীগ্রামে সাজাপ্রাপ্ত মাদক কারবারি বুলবুলসহ গ্রেপ্তার ৮

।।বগুড়া প্রতিনিধি।।

বগুড়ার নন্দীগ্রামে বিভিন্ন মামলায় ওয়ারেন্টমূলে আটজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। এদের মধ্যে পিতা-মাতা ও পুত্রসহ ৭ জন এবং একজন সাজাপ্রাপ্ত আসামী।

শনিবার (৯ ডিসেম্বর) দুপুরে তাদেরকে বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়। মাদক মামলায় এক বছরের সাজাপ্রাপ্ত আসামী বুলবুল ইসলামকে (৩৫) আদালতের মাধ্যমে কারাগারে প্রেরণ করা হয়েছে। সে নন্দীগ্রাম উপজেলার ভাটগ্রাম ইউনিয়নের গছাইল গ্রামের হাফিজার রহমানের ছেলে।

২০১৭ সালের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় উপজেলার শীর্ষ মাদক কারবারি বুলবুলের এক বছরের সশ্রম কারাদন্ড দিয়েছেন আদালত। একইসঙ্গে ২ হাজার টাকা জরিমানা এবং অনাদায়ে আরও এক বছরের বিনাশ্রম কারাদন্ডাদেশের পর থেকেই পলাতক ছিল বুলবুল। এরআগে ২০২২ সালের আগস্ট মাসেও তাকে গাঁজা গ্রেপ্তার করেছিল পুলিশ।

বিভিন্ন মামলায় ওয়ারেন্টমূলে গ্রেপ্তারকৃত সাতজন হলো- উপজেলার আগাপুর গ্রামের মৃত ছহির উদ্দিনের ছেলে আমিনুল ইসলাম, তার স্ত্রী নাসিমা বেগম, তাদের ছেলে নাইমুল ইসলাম, উপজেলার ভাগ-সিমলা গ্রামের মৃত লোকমান আলীর ছেলে রেজাউল করিম, ছোট চাঙ্গুইর গ্রামের মৃত কাবিল উদ্দিনের ছেলে তোজাম্মেল হক, সাড়া-দিঘর গ্রামের মৃত আনসার আলীর ছেলে আব্দুল মোমিন এবং পৌর এলাকার নামুইট মহল্লার সমজান আলীর ছেলে সুরুজ মিয়া।

নন্দীগ্রাম থানার ডিউটি অফিসার এএসআই আমিনুর রহমান এ তথ্য নিশ্চিত করে জানান, রাতভর পুলিশের অভিযানে গ্রেপ্তারকৃতদের বগুড়া কোর্ট হাজতে প্রেরণ করা হয়েছে।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights