আজ ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি

সৈয়দপুরে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ৯ ডিসেম্বর ২০২৩ @ ০৫:১৩ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৯ ডিসেম্বর ২০২৩@০৫:১৩ অপরাহ্ণ
সৈয়দপুরে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস পালিত

আইয়ুব আলী
নীলফামারী প্রতিনিধি।।

নীলফামারীর সৈয়দপুরে আন্তর্জাতিক দুর্নীতি বিরোধী দিবস- ২০২৩ পালিত হয়েছে।

শনিবার (৯ ডিসেম্বর) দুপুরে সৈয়দপুর উপজেলা প্রশাসন ও উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি আয়োজনে মানববন্ধন ও এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

“উন্নয়ন, শান্তি ও নিরাপত্তার লক্ষ্যে দুর্র্নীতির বিরুদ্ধে আমরা ঐক্যবদ্ধ” দিবসের এবারের প্রতিপাদ্যের ওপর সৈয়দপুর উপজেলা পরিষদ মিলনায়তনে ওই আলোচনা সভার আয়োজন করা হয়।

সৈয়দপুর উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটি’র (দুপ্রক) সভাপতি অধ্যক্ষ হাফিজুর রহমানের সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক সাংবাদিক তোফাজ্জল হোসেন লুতু’র সঞ্চালনায় আলোচনা সভায় বক্তব্য দেন উপজেলা পরিষদের চেয়ারম্যান (ভারপ্রাপ্ত) মো. আজমল হোসেন, মহিলা ভাইস চেয়ারম্যান মোছা. সানজিদা বেগম লাকী, উপজেলা নির্বাহী অফিসার ফয়সাল রায়হান, উপজেলা মহিলা বিষয়ক কর্মকর্তা নুরুন্নাহার শাহজাদী, বীরমুক্তিযোদ্ধা ইউনুছ আলী, মির্জা সালাহউদ্দিন বেগ, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সহ-সভাপতি ডা. খায়রুল বাশার, সদস্য ম, আ শামীম, বাঙ্গালীপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ডা. মো. শাহাজাদা সরকার, বঙ্গবন্ধু পরিষদ সৈয়দপুর উপজেলা শাখার সভাপতি মুজিবুল হক, সৈয়দপুর প্রেস ক্লাবের সভাপতি সাকির হোসেন বাদল, সাংবাদিক এম আর আলম ঝন্টু ও জসিম উদ্দিন প্রমুখ।

এর আগে উপজেলা পরিষদ কার্যালয়ের সামনের সড়কে বেলুন ও ফেস্টুন উড়িয়ে আন্তর্জাতিক দুর্নীতি প্রতিরোধ দিবসের আনুষ্ঠানিক উদ্বোধন করা হয়। পরে উপজেলা পরিষদ কার্যালয়ের সামনের সড়কে মানববন্ধন কর্মসূচি পালন করা হয়।

এ সব কর্মসূচিতে সৈয়দপুর উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের বিভিন্ন কর্মকর্তা, বীরমুক্তিযোদ্ধা, সাংবাদিক, এনজিও প্রতিনিধি, উপজেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সকল সদস্যসহ শহরের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের প্রধান, সহকারী শিক্ষক-শিক্ষিকা ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights