আজ ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ এবং ১৯শে শাবান, ১৪৪৫ হিজরি

নীলফামারীতে বেগম রোকেয়া দিবসে পাঁচ নারী পেলেন সম্মাননা

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ৯ ডিসেম্বর ২০২৩ @ ০৫:০৭ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৯ ডিসেম্বর ২০২৩@০৫:০৭ অপরাহ্ণ
নীলফামারীতে বেগম রোকেয়া দিবসে পাঁচ নারী পেলেন সম্মাননা

আইয়ুব আলী
নীলফামারী প্রতিনিধি।।

‘শেখ হাসিনার বারতা নারী-পুরুষ সমতা’ প্রতিপাদ্যে নীলফামারীতে বেগম রোকেয়া দিবস পালিত হয়েছে।

জেলা প্রশাসন ও মহিলা বিষয়ক অধিদপ্তরের আয়োজনে শনিবার (০৯ ডিসেম্বর) দুপুরে এ উপলক্ষে আলোচনা সভা ও জেলা পর্যায়ে পাঁচ জয়িতাকে সম্মাননা প্রদান করা হয়েছে।

জেলা প্রশাসক কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত আলোচনা সভায় প্রধান অতিথি ছিলেন সংরক্ষিত নারী আসনের সংসদ সদস্য রাবেয়া আলিম।

জেলা প্রশাসক পঙ্কজ ঘোষের সভাপতিত্বে অতিরিক্ত পুলিশ সুপার আমিরুল ইসলাম, সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান শাহিদ মাহমুদ, উপজেলা নির্বাহী কর্মকর্তা মেহেদি হাসান ও জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আনিসুর রহমান বক্তব্য দেন।

পরে ‘জয়িতা অন্বেষণে বাংলাদেশ’ শীর্ষক কর্মসুচির আওতায় বিভিন্ন ক্ষেত্রে অবদান রায় জেলা পর্যায়ে পাঁচজন জয়িতাকে সম্মাননা প্রদান করা হয়।

সম্মাননা প্রাপ্তরা হলেন অর্থনৈতিকভাবে সাফল্য অর্জনকারী নারী হিসেবে সৈয়দপুরের ঘোড়াঘাট রেলকলোনী এলাকার গোলাম আফরোজা ও একই উপজেলার নতুন বাবুপাড়ার সমাজ উন্নয়নে অসামান্য অবদান রাখায় হোসনে আরা, শিক্ষা ও চাকুরী ক্ষেত্রে নীলফামারী সদরের জুম্মাপাড়ার আমিনার রহমান বৈশাখি ও সফল জননী হিসেবে প্রগতি পাড়ার মাহাফুজা সুলতানা এবং নির্যাতনের বিভীষিকা মুছে ফেলে নতুন উদ্দমে জীবন শুরু করা ডোমার উপজেলার ছোট রাউতা এলাকার তাহমিনা সুলতানা।

জেলা মহিলা বিষয়ক কর্মকর্তা আনিসুর রহমান জানান, বিভিন্ন ক্যাটাগরিতে জেলা পর্যায়ে পাঁচ জয়িতাকে সম্মাননা প্রদান করা হয়। তারা সকলেই সাফল্য লাভ করেছেন।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights