আজ ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ এবং ১৯শে শাবান, ১৪৪৫ হিজরি

সাংবাদিক পরিচয়ে ইয়াবা বহন করতেন টেকনাফের দুই যুবক

  • In আইন ও অপরাধ, সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ৩০ নভেম্বর ২০২৩ @ ১২:০৮ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৩০ নভেম্বর ২০২৩@১২:০৮ অপরাহ্ণ
সাংবাদিক পরিচয়ে ইয়াবা বহন করতেন টেকনাফের দুই যুবক

শাহীন মাহমুদ রাসেল
কক্সবাজার প্রতিনিধি।।

চট্টগ্রাম নগরের চান্দগাঁও থানাধীন এলাকায় অভিযান চালিয়ে ২০ হাজার পিস ইয়াবাসহ সাংবাদিক পরিচয়ী দুই যুবককে আটক করেছে পুলিশ। এ সময় ইয়াবা সরবরাহের কাজে ব্যবহৃত ‘দৈনিক ইনফো বাংলা’র স্টিকার লাগানো একটি নোহা গাড়ি জব্দ করা হয়।

বুধবার (২৯ নভেম্বর) রাত নয়টার দিকে চট্টগ্রামের এক কিলোমিটার এলাকায় তাদের ব্যবহৃত চট্টমেট্রো চ ১১-১৬৮৬ নম্বর ‘দৈনিক ইনফো বাংলা’ লেখা একটি নোহা গাড়িতে তল্লাশি চালিয়ে ইয়াবাগুলো জব্দ করে পুলিশ।

আটকরা হলেন,  ইরফানুল হক (৩২) ও শাহেদুল ইসলাম ওরফে শাহেদ (২৯)। তাঁরা কক্সবাজারের টেকনাফের বাসিন্দা। দু’জন দীর্ঘদিন ধরে সাংবাদিক পরিচয় দিয়ে ইয়াবা পাচার করে আসছিলেন তাঁরা।

পুলিশ জানান, মাইক্রোবাসের সামনে পেছনে বড় করে লেখা ‘প্রেস দৈনিক ইনফো বাংলা’। খালি চোখে যে কেউ এই গাড়িটিকে সাংবাদিক বা কোনো পত্রিকা সংশ্লিষ্ট গাড়ি হিসেবে ধরে নেবেন। অথচ এই ‘প্রেস দৈনিক ইনফো বাংলা’ স্টিকারের আড়ালে হয় মাদক পরিবহনের কাজ। ‘প্রেস’ লিখে সাংবাদিক পরিচয় দিয়ে নির্বিঘ্নে ইয়াবা চালান করতেই এই অভিনব কৌশল অবলম্বন করে মাদক কারবারীরা।

চান্দগাঁও থানা পুলিশ সূত্র জানায়, রাত নয়টার দিকে চান্দগাঁও থানাধীন এককিলোমিটার এলাকার যমুনা ক্লাবের সামনে প্রেস স্টিকার লাগানো একটি নোহা গাড়ীকে দাঁড়ানোর সংকেত দেয় পুলিশ। গাড়ীটি পুলিশের উপস্থিতি দেখে পালানোর চেষ্টা করে। ওই গাড়িটি তল্লাশি করে ইরফানুল হক ও শাহেদুল ইসলাম ওরফে শাহেদের কাছ থেকে ২০ হাজার পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়। এ সময় মাদক পরিবহন কাজে ব্যবহৃত প্রেস স্টিকারযুক্ত একটি নোহা গাড়িও জব্দ করা হয়।

আসামিদের বরাত দিয়ে চান্দগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহিদুল কবির সাংবাদিকদের বলেন, দীর্ঘদিন ধরে মাদক পরিবহন কাজে একটি নোহা গাড়িতে ‘দৈনিক ইনফো বাংলা’ লেখা স্টিকার ব্যবহার করে আসছে তারা। কৌশলে কক্সবাজার জেলার টেকনাফ থেকে ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে চট্টগ্রাম মহানগরসহ দেশের বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে তারা।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights