আজ ১৭ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৩রা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ৯ই জিলকদ, ১৪৪৫ হিজরি

লোহাগড়ায় কৃষকের মাঝে বিনামূল্যে ধান বীজ ও সার বিতরণ

  • In কৃষি
  • পোস্ট টাইমঃ ২৩ নভেম্বর ২০২৩ @ ০৫:০৯ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ২৩ নভেম্বর ২০২৩@০৫:০৯ অপরাহ্ণ
লোহাগড়ায় কৃষকের মাঝে বিনামূল্যে ধান বীজ ও সার বিতরণ
ছবি- বিডিহেডলাইন্স

কাজী ইমরান
নড়াইল প্রতিনিধি।।

নড়াইলের লোহাগড়া উপজেলায় ক্ষুদ্র ও প্রান্তিক কৃষকের মাঝে বিনামূল্যে বোরো ধানের বীজ ও রাসায়নিক সার বিতরণ করা হয়েছে।

বৃহস্পতিবার (২৩ নভেম্বর) সকাল ১১ টায় উপজেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের আয়োজনে উপজেলা কৃষি অফিস চত্বরে এ সমস্ত সার ও বীজ বিতরণ করা হয়।

উপজেলা কৃষি অফিস সুত্রে জানা গেছে, ২০২৩-২৪ অর্থ বছরে রবি মৌসুমে উপজেলার ১২ টি ইউনিয়ন ও একটি পৌরসভায় ৪ হাজার ৫০০ জন কৃষকদের মধ্যে জনপ্রতি এক বিঘা জমির জন্য ৫ কেজি বোরো ধানের বীজ, ১০ কেজি ডিএপি সার ও ১০ কেজি এমওপি সার বিনামূল্যে বিতরণ করা হয়।

কৃষকদের মাঝে বিনামুল্যে বোরো ধানের বীজ ও সার বিতরণের উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন লোহাগড়া উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এস এম এ হান্নান রুনু।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মোঃ আজগর আলী, নড়াইল জেলা কৃষি সম্প্রসারণ অধিদপ্তরের উপ- পরিচালক দীপক কুমার রায়, নড়াইল জেলা অতিরিক্ত উপ-পরিচালক মেঃ ফরিদুজ্জামান, উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ ফারজানা আক্তার, উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা মোঃ হৃদয় হোসেন, উপ-সহকারি উদ্ভিদ সংরক্ষণ কর্মকর্তা প্রবীর কুমার সরকার, উপ-সহকারি কৃষি কর্মকর্তা মোঃ এনায়েত হোসেন, উপজেলা উপ-সহকারি কৃষি কর্মকর্তা মোঃ আবুল কালাম জুয়েল প্রমুখ।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights