আজ ১লা মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১৮ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ২২শে শাওয়াল, ১৪৪৫ হিজরি

রংপুরের বিআরটিএর অনলাইন আ্যাপস সেবা চালু

রংপুরের বিআরটিএর অনলাইন আ্যাপস সেবা চালু
ছবি- বিডিহেডলাইন্স

।।রংপুর ব্যুরো।।

বিআরটিএ’র সেবাকে জনবান্ধব করতে অনলাইন ভিত্তিক পোর্টাল সেবা অ্যাপস চালু করা হয়েছে। এই অ্যাপসের মাধ্যমে অনলাইন লার্নার লাইসেন্স, স্মার্ট ফোনে ই-লাইসেন্স প্রদান, অনলাইন মোটরযান রেজিস্ট্রেশন আবেদন দাখিল, অনলাইনে রাইডশেয়ারিং প্রতিষ্ঠান ও মোটরযান এনলিস্টমেন্ট সার্টিফিকেট আবেদন দাখিল, অনলাইনে মোটরযান ফিটনেসের জন্য এপোয়েমেন্ট গ্রহণ, অনলাইন পেমেন্ট ইত্যাদি সেবা প্রদান করা হচ্ছে।

আজ শনিবার (১৮ নভেম্বর) সকালে রংপুর জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে আয়োজিত জাতীয় শুদ্ধাচার কৌশল কর্ম-পরিকল্পনা বিষয়ক মতবিনিময় সভায় এসব কথা বলেন বাংলাদেশ সড়ক পরিবহন কর্তৃপক্ষ গ্রেড-১ এর চেয়ারম্যান নূর মোহাম্মদ মজুমদার।

তিনি বলেন, সেবা বৃদ্ধির অন্যতম উদ্দেশ্য সড়ক দুর্ঘটনা কমানো। এর জন্য সকলের সহযোগিতাও চান তিনি।

সভায় রংপুর মেট্রোপলিটন পুলিশ কমিশনার মনিরুজ্জামান বলেন, সবাই সবার অবস্থান থেকে সঠিক কাজটি করলে দ্রুত সড়ক দুর্ঘটনা কমে আসবে। এরজন্য সরকারি বেসরকারি সংশ্লিষ্ট সকল প্রতিষ্ঠানকে স্ব স্ব কাজ গুরুত্বের করার আহ্বান জানান তিনি।

একইসঙ্গে নানা পরিকল্পনা বাস্তবায়নের মাধ্যমে দ্রুত রংপুর নগরীর যানজট নিরসন করা হচ্ছে বলেও জানান রংপুর পুলিশ কমিশনার।

সভায় আরো বক্তব্য রাখেন রংপুর জেলা প্রশাসক মোবাশ্বের হোসেন, বিআরটি এ রংপুর সার্কেলের সহকারী পরিচালক (ইঞ্জিঃ) ফারুক আলম, রংপুর মেট্রো ট্রাফিক বিভাগের কর্মকর্তারা, জেলা হাইওয়ে পুলিশের কর্মকর্তাসহ রংপুর জেলা মটোর ও মালিকদের বিভিন্ন সংগঠনের নেতাকর্মীরা।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights