আজ ২৪শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১০ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি

শেষ ৫ বলে ৪ বাউন্ডারি মেরেও দলকে জেতাতে পারলেন না মুশফিক

  • In মাঠে ময়দানে
  • পোস্ট টাইমঃ ২৬ জুলাই ২০২৩ @ ০২:০০ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ২৬ জুলাই ২০২৩@০২:০০ অপরাহ্ণ
শেষ ৫ বলে ৪ বাউন্ডারি মেরেও দলকে জেতাতে পারলেন না মুশফিক

।।স্পোর্টস ডেস্ক।। জিম-আফ্রো টি-টেন লিগে শ্বাসরুদ্ধকর ম্যাচে ডারবান কালান্দেসের কাছে ২ রানে হেরেছে মুশফিকুর রহীমের দল জোবার্গ বাফেলোস। জয়ের জন্য শেষ বলে মুশফিকদের দরকার ছিল ৪ রান। এর আগে আজমতউল্লাহ ওমরজাইয়ের টানা চার বলে চার মেরেছিলেন মুশফিকুর রহিম। তবে শেষ বলে বাউন্ডারি হাঁকাতে পারেননি তিনি, ফলে ২ রানের হার নিয়ে মাঠ ছাড়তে হয় জোবার্গের।

মঙ্গলবার রাতে হারারে স্পোর্টস ক্লাব মাঠে টস হেরে আগে ব্যাট করতে নেমে ১০ ওভারে ৩ উইকেট হারিয়ে ১২১ রান করে ডারবান। সর্বোচ্চ ৪৬ রান করেন টিম সাইফার্ট। এ ছাড়া ক্রেইগ আরভিন ৩০ ও আসিফ আলী অপরাজিত থাকেন ৩১ রানে। ১২২ রানের লক্ষ্যে খেলতে নেমে ২৮ রানেই দুই উইকেট হারিয়ে ফেলে জোবার্গ।

এরপর মোহাম্মদ হাফিজের ৩০ ও ইউসুফ পাঠানের ৩২ রানের ইনিংসে লক্ষ্যের পথে অনেকটাই এগিয়ে যায় তারা। কিন্তু এ দুজন ফিরে গেলে পথ আবারও কঠিন হয়ে পড়ে। শেষ ওভারে লক্ষ্য দাঁড়ায় ২১ রানের।
নবম ওভারে ব্যাটিং করতে আসেন মুশফিক।

শেষ ওভারে যখন ৫ বলে ২০ রান দরকার, তখন স্ট্রাইকে যান মুশি। টানা ৪ বলে ৪টি চার হাঁকিয়ে মুশফিক ম্যাচ জমিয়ে তোলেন। শেষ বলে ৪ রানের দরকার ছিল, তবে সেই বলে বাউন্ডারি হাঁকাতে পারেননি। এক রান নিয়েই সন্তুষ্ট থাকতে হয় মুশফিকের। ফলে ২ রানের হার নিয়ে মাঠ ছাড়ে জোবার্গ।
৬ বল খেলে ১৮ রান করে অপরাজিত থাকেন মুশি।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights