আজ ১৩ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৩০শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ৫ই জিলকদ, ১৪৪৫ হিজরি

মেহেরপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদত্যাগ

  • In রাজনীতি
  • পোস্ট টাইমঃ ২০ নভেম্বর ২০২৩ @ ০৩:৪৮ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ২০ নভেম্বর ২০২৩@০৩:৪৮ অপরাহ্ণ
মেহেরপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যানের পদত্যাগ

মুজাহিদ আল মুন্না
মেহেরপুর প্রতিনিধি।।

দ্বাদশ সংসদ নির্বাচনে অংশগ্রহণ করতে উপজেলা চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করলেন মেহেরপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান অ্যাড. ইয়ারুল ইসলাম। তিনি জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি হিসেবেও পালন করছেন।

সোমবার স্থানীয় সরকার বিভাগের সচিব বরাবর তিনি পদত্যাগের জন্য আবেদনপত্র জমা দেন।

অ্যাডভোকেট ইয়ারুল ইসলাম দীর্ঘদিন ধরে মেহেরপুর-১ সংসদীয় আসন থেকে এমপি প্রার্থী হিসেবে গণসংযোগ করে আসছেন। তিনি মেহেরপুর জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি ছিলেন। মেহেরপুর পৌর আওয়ামী লীগের সভাপতি হিসেবেও দীর্ঘদিন দায়িত্ব পালন করেছেন। ২০১৮ সালে বাংলাদেশ আওয়ামী লীগের মনোনয়ন নিয়ে মেহেরপুর সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান নির্বাচিত হন তিনি।

এক প্রতিক্রিয়ায় তিনি বলেন, বঙ্গবন্ধুর আদর্শ সৈনিক হিসেবে ছাত্র জীবন থেকেই রাজনীতি করছি। জেলা ছাত্রলীগের সভাপতি হিসেবে মেহেরপুরের ছাত্র সমাজকে নেতৃত্ব দিয়েছি।

অ্যাড. ইয়ারুল ইসলাম বলেন, মেহেরপুর জেলার বিভিন্ন গ্রামে জননেত্রী শেখ হাসিনার উন্নয়ন বার্তা পৌঁছে দিয়েছি। স্মার্ট বাংলাদেশ বিনির্মাণে জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ আওয়ামী লীগ কাজ করে যাচ্ছে। জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে মেহেরপুরের তৃণমূল পর্যায়ের নেতাকর্মীদের সাথে নিয়ে মেহেরপুর-১ আসনের বিভিন্ন গ্রাম চসে বেড়াচ্ছি।

তিনি আরো বলেন, আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ থেকে দলীয় মনোনয়ন চাইবো। মনোনয়ন পেলে তৃণমূলের সকল নেতাকর্মীদের ঐক্যবদ্ধ করে নির্বাচনী বৈরিতা পার করতে চাই। সেই সাথে মুজিবনগর খ্যাত মেহেরপুর-১ আসন জননেত্রীকে শেখ হাসিনাকে উপহার দিতে চাই। এসময় তিনি আগামী দ্বাদশ সংসদ নির্বাচনে সকলকে নৌকার পক্ষে থাকার আহ্বান জানান।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights