আজ ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

মাদারীপুরে ছয় দফা দাবি আদায়ে পরিবহন সংগঠনের কর্মবিরতির ঘোষণা

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ১২ অক্টোবর ২০২৩ @ ০২:৪৩ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ১২ অক্টোবর ২০২৩@০২:৪৩ অপরাহ্ণ
মাদারীপুরে ছয় দফা দাবি আদায়ে পরিবহন সংগঠনের কর্মবিরতির ঘোষণা

মেহেদী হাসান সোহাগ
মাদারীপুর প্রতিনিধি।।

মাদারীপুর জেলার ৫ টি পরিবহন সংগঠনের ছয় দফা দাবি আদায়ের লক্ষ্য সাংবাদিক সম্মেলন করে কর্মবিরতির ঘোষণা দিয়েছেন সংগঠনের নেতা-কর্মীরা।

আজ বৃহস্পতিবার (১২ অক্টোবর) সকালে মাদারীপুর জেলা পরিবহন মালিক শ্রমিক ঐক্য পরিষদের আয়োজনে শহরের পুরাতন বাসস্ট্যান্ড মাদারীপুর জেলা বাস মিনিবাস মালিক গ্রুপের হল রুমে সাংবাদিক সম্মেলনের আয়োজন করা হয়।

এ সময় তারা জাতীয় মহাসড়ক ও আঞ্চলিক মহাসড়কে ইজিবাইক, থ্রি হুইলার, ইঞ্জিনয়ান চালিত ভ্যান, মাহিন্দ্র, নসিমন ও করিমন সহ সকল অবৈধ যান চলাচল সম্পূর্ণরূপে বন্ধ করাসহ সর্বমোট ৬ টি দাবি সাংবাদিকদের সামনে তুলে ধরেন। এছাড়া দাবি দাওয়া মেনে নেয়ার জন্য জেলা প্রশাসকসহ সংশ্লিষ্টি কর্তৃপক্ষকে আগামী ১৭ অক্টোবর মঙ্গলবার পর্যন্ত সময় বেধে দেওয়া হয়।

এ সময় তারা জাতীয় মহাসড়ক ও আঞ্চলিক মহাসড়কে ইজিবাইক, থ্রি হুইলার, ইঞ্জিনয়ান চালিত ভ্যান,মাহিন্দ্র, নসিমন ও করিমন সহ সকল অবৈধ যান চলাচল সম্পূর্ণরূপে বন্ধ করাসহ সর্বমোট ৬ টি দাবি সাংবাদিকদের সামনে তুলে ধরেন। এই সময় তারা বলেন, সকল দাবি মেনে কার্যকর পদক্ষেপ গ্রহণ করা না হলে আগামী ১৮ অক্টোবর ২০২৩ ইং বুধবার ভোর ৬টা হইতে সমগ্র মাদারীপুর জেলায় অনির্দিষ্ট কালের জন্য পরিবহন কর্মবিরতি শুরু করা হবে।

এছাড়া কর্মবিরতি চলাচলকালিন সময়ে জনসাধারনের ভোগান্তির জন্য প্রশাসন ও সংশ্লিষ্ট কর্তৃপক্ষ দায়ি থাকবে।

সংবাদ সম্মেলনে অংশ নেয় মাদারীপুর জেলা সড়ক পরিবহন মালিক সমিতির সভাপতি খন্দকার খাইরুল হাসান নিটুল, সাধারণ সম্পাদক সৈয়দ মাহফুজুর রহমান, জেলা বাস ও মিনিবাস মালিক গ্রুপের সভাপতি মাহবুবুর রহমান, সাধারণ সম্পাদক মফিজুর রহমান হাওলাদার, জেলা ট্রাক, মিনি ট্রাক, কাভার্ড ভ্যান ও ট্যাংকলড়ি মালিক সমিতির সভাপতি মো. ইউসুফ, জেলা সড়ক পরিবহন শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক মিজানুর রহমান হাওলাদার, জেলা ট্রাক ও কাভার্ড ভ্যান শ্রমিক ইউনিয়নের সভাপতি ফারুক মাতুব্বর, সাধারণ সম্পাদক মতিউর মাতুব্বর প্রমুখ।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights