আজ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

বিরামপুরে শালিসী বৈঠকে ছুরিকাঘাতে নিহত এক

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ৩০ সেপ্টেম্বর ২০২৩ @ ১২:৪২ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৩০ সেপ্টেম্বর ২০২৩@১২:৪২ অপরাহ্ণ
বিরামপুরে শালিসী বৈঠকে ছুরিকাঘাতে নিহত এক
ছবি- বিডিহেডলাইন্স

দিনাজপুর হিলি।।

দিনাজপুরের বিরামপুরে পারিবারিক শালিসী বৈঠকে ছুরিকাঘাতে ওয়াসিম আলী (৩৭) নামের এক যুবকের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে আরো দুইজন।

গতকাল শুক্রবার রাতে উপজেলার খানপুর ইউনিয়নের খোসালপুর গ্রামে এই ঘটনা ঘটে। এ ঘটনায় ৭ জনকে আটক করেছে বিরামপুর থানা পুলিশ।

আজ সকাল ১০টায় বিষয়টি নিশ্চিত করেছেন বিরামপুর থানার ওসি সুব্রত কুমার। নিহত ওয়াসিম খানপুর এলাকার ওয়াজেদ আলীর ছেলে। আর আহতরা হলেন একই গ্রামের দেলোয়ার হোসেন (৩২) দবিরুল ইসলাম (৩৬)।

বিরামপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের কর্তব্যরত চিকিৎসক ডাক্তার ফাহমিদা আক্তার বলেন, শুক্রবার রাত ১০টার দিকে ছুরিকাঘাতে আহত অবস্থায় তিনজন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আসে। এদের মধ্যে একজন হাসপাতালে আসার আগেই মারা গেছে।বাঁকি দুইজন চিকিৎসাধীন রয়েছে।

বিরামপুর থানার অফিসার ইনচার্জ সুব্রত কুমার বলেন, গতকাল রাত সাড়ে ৯টায় বিরামপুর উপজেলার খানপুর ইউনিয়নের খোসালপুর গ্রামের পারিবারিক শালিসী বৈঠকে বসে দুই পক্ষ। এসময় দুই পক্ষ বাকবিতন্ডায় জড়িয়ে পড়লে হাতাহাতি শুরু হয়। পরে ঘটনাস্থলে একজনকে ছুরিকাঘাত করে আহত করা হয় তাকে হাসপাতালে নিয়ে আসলে চিকিৎসক তাকে মৃত্যু ঘোষণা করেন। এ বিষয়ে বিরামপুর থানায় একটি মামলা দায়ের করেছেন নিহতের বাবা, রাতেই ৭ জনকে আটক করা হয়েছে।

তিনি আরো বলেন, লাশ ময়নাতদন্তের জন্য দিনাজপুর মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। পরে তার পরিবারের কাছে লাশ হস্তান্তর করা হবে।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights