আজ ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ এবং ১৯শে শাবান, ১৪৪৫ হিজরি

শহরে এলেন সালমান ও অনিল, চলচ্চিত্র উৎসবের শেষ মুহূর্তের ব্যস্ততা তুঙ্গে

  • In বিনোদন
  • পোস্ট টাইমঃ ৫ ডিসেম্বর ২০২৩ @ ০৪:০৮ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৫ ডিসেম্বর ২০২৩@০৫:০৯ অপরাহ্ণ
শহরে এলেন সালমান ও অনিল, চলচ্চিত্র উৎসবের শেষ মুহূর্তের ব্যস্ততা তুঙ্গে

।।বিনোদন ডেস্ক।।

মঙ্গলবার থেকে শুরু হচ্ছে ২৯তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন বলিউড এবং টলিউডের বিশিষ্টরা।

অপেক্ষার অবসান। মঙ্গলবার (৫ ডিসেম্বর) থেকে শুরু হচ্ছে ২৯তম কলকাতা আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসব। শেষ মুহূর্তের প্রস্তুতি তাই তুঙ্গে। মঙ্গলবার বিকাল ৪টে থেকে নেতাজি ইন্ডোর স্টেডিয়ামে শুরু হবে উদ্বোধনী অনুষ্ঠান। মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ছাড়াও উপস্থিত থাকবেন বলিউড এবং টলিউডের বিশিষ্টরা।

উৎসবের উদ্বোধনী অনুষ্ঠানে যোগ দিতে মঙ্গলবার সকালেই শহরে এসে গিয়েছেন সালমান খান। কলকাতা বিমানবন্দরে ভাইজানকে স্বাগত জানাতে হাজির ছিলেন রাজ্যের মন্ত্রী বাবুল সুপ্রিয়। সালমানকে নিয়ে তাঁকে বিমানবন্দর থেকে বেরিয়ে আসতে দেখা যায়। অভিনেতার পরনে ছিল কালো পুরো হাতা টি-শার্ট এবং নীল জিন্‌স। সামনে অপেক্ষারত অনুরাগীদের নিরাশ করেননি সালমান। গাড়িতে ওঠার আগে তাঁদের উদ্দেশে হাত নেড়ে নমস্কার করেন বলিউড সুপারস্টার।

অন্য দিকে, সোমবার (৪ ডিসেম্বর) সন্ধ্যায় শহরে এসে পৌঁছেছেন অভিনেতা অনিল কপূর। তাঁকে স্বাগত জানাতে বিমানবন্দরে হাজির ছিলেন রাজ্যের মন্ত্রী সুজিত বসু। বেলা যত গড়াচ্ছে, সেই মতো অতিথিরা একে একে শহরে এসে পৌঁছবেন বলে খবর। উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত থাকবেন কমল হাসন, অনিল কপূর, মহেশ ভট্ট, শত্রুঘ্ন সিন্‌হা, সোনাক্ষী সিন্‌হা। উদ্বোধনী অনুষ্ঠানে মুখ্যমন্ত্রীর লেখা ও সুর করা গানের সঙ্গে সমবেত নৃত্য পরিবেশন করবেন ডোনা গঙ্গোপাধ্যায় এবং ‘দীক্ষামঞ্জরী’-র ছাত্রছাত্রীরা।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights