আজ ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ এবং ১৯শে শাবান, ১৪৪৫ হিজরি

নির্বাচনকে দেশে বিদেশে বিশ্বাসযোগ্য করার জন্য কাজ করছে নির্বাচন কমিশন- ইসি আলমগীর

  • In জাতীয়
  • পোস্ট টাইমঃ ৪ ডিসেম্বর ২০২৩ @ ০৭:৪৮ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৪ ডিসেম্বর ২০২৩@০৭:৪৮ অপরাহ্ণ
নির্বাচনকে দেশে বিদেশে বিশ্বাসযোগ্য করার জন্য কাজ করছে নির্বাচন কমিশন- ইসি আলমগীর

মো. জিয়াউর রহমান
নেত্রকোনা প্রতিনিধি।।

নির্বাচন কমিশনার মো. আলমগীর বলেছেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে দেশে বিদেশে সকলের কাছে বিশ্বাসযোগ্য করার জন্য কাজ করছে নির্বাচন কমিশন (ইসি)। নির্বাচনকে শান্তিপূর্ণ, অবাধ, সুষ্ঠু ও গ্রহণযোগ্য করার জন্য যা যা প্রয়োজন সবই করা হচ্ছে।

আজ সোমবার (৪ ডিসেম্বর) বিকেলে নেত্রকোনা জেলার রিটার্নিং অফিসার, সহকারী রিটার্নিং অফিসারবৃন্দসহ নির্বাচন সংশ্লিষ্ট সকল কর্মকর্তাদের সাথে এক মতবিনিময় সভা শেষে স্থানীয় সাংবাদিকদের কাছে এক ব্রিফিংয়ে এ কথা বলেন তিনি।

এ সময় নির্বাচন কমিশনার মো. আলমগীর আরও বলেন, শান্তিপূর্ণ, সুষ্ঠু ও অবাধ নির্বাচন করার জন্য নেত্রকোনায় কি ধরনের প্রস্তুতি নেওয়া হয়েছে- এ বিষয়টা জানার জন্যই মূলত আজকে সংশ্লিষ্ট সকল কর্মকর্তাদের সাথে মতবিনিময় করেছি। আমি তাদের প্রস্তুতির কথা শুনে সন্তুষ্ট।

তিনি বলেন, প্রার্থীরা যাতে নির্বাচনী আচরণবিধি মেনে প্রচার-প্রচারণা চালান, ভোটাররা যাতে কেন্দ্রে গিয়ে লাইনে দাঁড়িয়ে শান্তিপূর্ণভাবে ভোট দিতে পারেন, প্রার্থীদের এজেন্টরা যেন কেন্দ্রে উপস্থিত থাকেন, তাদের স্বাক্ষর যেন জাল না করা হয়, প্রতি কেন্দ্রেই যেন সকলের উপস্থিতিতে ফলাফল ঘোষণা করা হয় এবং ফল যেন প্রতি কেন্দ্রেই টানিয়ে দেওয়া হয়- এসব বিষয়েও কর্মকর্তাদের নির্দেশনা দেওয়া হয়েছে।

এ সময় নেত্রকোনার জেলা প্রশাসক শাহেদ পারভেক, পুলিশ সুপার ফয়েজ আহমেদ ও জেলায় কর্মরত বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিকরা উপস্থিত ছিলেন।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights