আজ ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ এবং ১৯শে শাবান, ১৪৪৫ হিজরি

কক্সবাজারে সৌদি নাগরিককে ছুরিকাঘাত করে ছিনতাই, গ্রেপ্তার ৪

  • In আইন ও অপরাধ, সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ৩ ডিসেম্বর ২০২৩ @ ১১:৩৩ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৩ ডিসেম্বর ২০২৩@১১:৩৩ অপরাহ্ণ
কক্সবাজারে সৌদি নাগরিককে ছুরিকাঘাত করে ছিনতাই, গ্রেপ্তার ৪

শাহীন মাহমুদ রাসেল
কক্সবাজার প্রতিনিধি।।

কক্সবাজার শহরে কলাতলী এলাকায় সৌদি আরবের নাগরিককে ছুরিকাঘাত করে ছিনতাইয়ের মামলায় চারজনকে গ্রেপ্তার করেছে ট্যুরিস্ট পুলিশ। এসময় ছিনতাইয়ে ব্যবহৃত মোটরসাইকেলও জব্দ করা হয়।

রবিবার (৩ ডিসেম্বর) বিকালে এক সংবাদ সম্মেলনে ট্যুরিস্ট পুলিশ কক্সবাজার জোনের অতিরিক্ত ডিআইজি আপেল মাহমুদ এ তথ্য জানিয়েছেন। এর আগে শনিবার রাতে পৃথক অভিযানে তাদেরকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- কক্সবাজার শহরের ঝাউতলা এলাকার মেহেদী হাসান বাবু, আবির হোসেন সান, মো. আবির, মোসাইদুল ইসলাম সামাদ।

অতিরিক্ত ডিআইজি আপেল মাহমুদ জানান, গত শুক্রবার রাত সাড়ে ১১টায় কলাতলীর হোটেল ওশান প্যারাডাইস সংলগ্ন সড়কে মোটরসাইকেল ৬ জন এসে সৌদি আরবের নাগরিক হুদাইবি খালিদ মোহাম্মদ ও তার সঙ্গী মো. রাকিব শেখের গতিরোধ করে। এ সময় হুদাইবি খালিদ মোহাম্মদকে ছুরিকাঘাত করে। তার কাছ থেকে মোবাইল, সৌদি আবরের ৫০০ রিয়াল এবং বাংলাদেশি সাড়ে ৩ হাজার টাকা, এনআইডি কার্ড, ড্রাইভিং লাইসেন্সসহ মানিব্যাগ ছিনিয়ে নিয়ে পালিয়ে যায়। এ ঘটনায় আহত সৌদি নাগরিককে প্রথমে কক্সবাজার জেলা সদর হাসপাতালে চিকিৎসা দেওয়া হয় এবং পরে উন্নত চিকিৎসার জন্য ডাক্তার তাকে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। এ ঘটনায় মো. রাকিব শেখ বাদি হয়ে কক্সবাজার সদর থানায় একটি মামলা করেন।

তিনি জানান, মামলাটি তদন্ত করার জন্য ট্যুরিস্ট পুলিশকে দেওয়ার পর নানা কৌশলে এবং প্রযুক্তির সহায়তা ঘটনায় জড়িতদের চিহ্নিত করা হয়। শনিবার রাতে বিভিন্ন স্থানে ৮ ঘন্টা অভিযান চালিয়ে ৪ জনকে গ্রেপ্তার করা হয়। ঘটনায় জড়িত অপর দুজনও শনাক্ত করা হয়েছে। তাদের ধরতে অভিযান চলছে। ইতিমধ্যে গ্রেপ্তারের মধ্যে মেহেদী হাসান বাবু আদালতে ১৬৪ ধারায় স্বীকারোক্তিমুলক জবানবন্দি দিয়েছে। অপর ৩ জনকে আদালতে পাঠানো হয়।

এক প্রশ্নের জবাবে তিনি আরও বলেন, কক্সবাজার শহরে ছিনতাইয়ে জড়িত ৭-৮টি গ্রুপকে ইতিমধ্য শনাক্ত করা হয়েছে। তাদেরকে ধরতে অভিযান চলছে। একই সঙ্গে ছিনতাইয়ে ঝুঁকিপূর্ণ কয়েকটি স্পটও চিহ্নিত করা হয়েছে। সেখানে ট্যুরিস্ট পুলিশের নজরধারী বাড়ানো হয়েছে।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights