আজ ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ এবং ১৯শে শাবান, ১৪৪৫ হিজরি

ময়মনসিংহে যাচাই-বাছাইয়ে ২৪ প্রার্থীর মনোনয়ন বাতিল

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ৩ ডিসেম্বর ২০২৩ @ ০৮:০৬ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৩ ডিসেম্বর ২০২৩@০৮:০৬ অপরাহ্ণ
ময়মনসিংহে যাচাই-বাছাইয়ে ২৪ প্রার্থীর মনোনয়ন বাতিল

নাজমুস সাকিব
ময়মনসিংহ প্রতিনিধি।।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থীদের যাচাই বাছাইয়ে ময়মনসিংহের ১১টি আসনের ২৪ জনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। বিভিন্ন ত্রুটির কারনে তাদের মনোনয়নপত্র বাতিল করা হয়। মনোনয়নপত্র যাচাই বাছাইয়ে নেতৃত্ব দেন রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাাসক মো. মোস্তাফিজার রহমান।

রোববার (৩ ডিসেম্বর) রাতে বিষয়টি নিশ্চিত করেছেন সিনিয়র জেলা নির্বাচন অফিসার মো: সফিকুল ইসলাম। সকাল থেকে বিকেল পর্যন্ত শনিবার প্রথম ধাপে ছয়টি ও রোববার দ্বিতীয় ধাপে পাচঁটি আসনের প্রার্থীদের যাচাই বাছাই অনুষ্ঠিত হয়।

সিনিয়র জেলা নির্বাচন অফিসার মো: সফিকুল ইসলাম বলেন, নির্ধারিত দুই দিনে দুই ধাপে প্রার্থীদের যাচাই বাছাই শেষে বিভিন্ন ত্রুটির কারনে জেলার ১১ আসনের মোট ২৪ জন প্রার্থীর মনোনয়ন বাতিল এবং কোন ত্রুটি না থাকায় ৮২ টি মনোনয়ন বৈধ ঘোষণা করা হয়েছে।

মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে ১১ টি আসনের প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে। এতে মনোনয়নপত্র বাতিল ঘোষণা করা হয়েছে ময়মনসিংহ-১ (হালুয়াঘাট-ধোবাউড়া) সংসদীয় আসনে স্বতন্ত্র প্রার্থী ফারুক আহমেদ খান, ময়মনসিংহ-২ (ফুলপুর-তারাকান্দা) আসনে মোহাম্মদ আবু বক্কর ছিদ্দিক, ময়মনসিংহ-৩ (গৌরীপুর) আসনে এ.কে.এম আবদুর রফিক এবং মোশাররফ হোসেন আজাদ, ময়মনসিংহ-৫ (মুক্তাগাছা) আসনে বদর উদ্দিন আহমেদ, মো. নজরুল ইসলাম এবং মো. ফয়জুর রহমান, ময়মনসিংহ-৬ (ফুলবাড়িয়া) আসনে ডা. খন্দকার রফিকুল ইসলাম, মো. আবদুল মান্নান আকন্দ, মো. জাহাঙ্গীর আলম খান ও সেলিমা বেগম, ময়মনসিংহ-৭ (ত্রিশাল) স্বতন্ত্র প্রার্থী আবুল মুনসুর, স্বতন্ত্র প্রার্থী মোঃ বাদশা দেওয়ান, মুক্তিজোটের মোঃ হাবিবুর রহমান খান এবং স্বতন্ত্র প্রার্থী মোঃ বাবুল আহমেদ, ময়মনসিংহ-৮ (ঈশ্বরগঞ্জ) স্বতন্ত্র প্রার্থী এ কে এম ওয়াহিদুজ্জামান, মোহাম্মদ খিজির হায়াত খান এবং কানিজ ফাতেমা, ময়মনসিংহ-১০ ( গফরগাঁও) স্বতন্ত্র প্রার্থী কায়সার আহমেদ এবং আবুল হোসেন, ময়মনসিংহ-১১( ভালুকা) বাংলাদেশ সুপ্রিম পার্টির এবিএম জিয়া উদ্দিন, স্বতন্ত্র প্রার্থী মোঃ আব্দুল ওয়াহেদ, মোঃ আব্দুর রহমান ফকির এবং বাংলাদেশ তরিকত ফেডারেশনের মোঃ কাইকোবাদ।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights