আজ ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ এবং ১২ই শাবান, ১৪৪৫ হিজরি

ফুটবল খেলা পুলিশ সদস্যদের প্রেরণা জোগাবে- এসপি সুদীপ

  • In মাঠে ময়দানে
  • পোস্ট টাইমঃ ১ ডিসেম্বর ২০২৩ @ ০৭:৫২ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ১ ডিসেম্বর ২০২৩@০৭:৫২ অপরাহ্ণ
ফুটবল খেলা পুলিশ সদস্যদের প্রেরণা জোগাবে- এসপি সুদীপ
ছবি- বিডিহেডলাইন্স

নজরুল ইসলাম দয়া
বগুড়া প্রতিনিধি।।

অ্যাডিশনাল ডিআইজি পদে পদোন্নতিপ্রাপ্ত বগুড়ার পুলিশ সুপার সুদীপ কুমার চক্রবর্ত্তী বলেছেন, বাংলাদেশ পুলিশের সদস্যরা দেশের কাজে ব্যস্ত সময় পার করছেন। এই ফাঁকে ফুটবল খেলা পুলিশ সদস্যদের প্রতিদিনের কাজ পরিচালনায় প্রেরণা জোগাবে।

শুক্রবার (০১ ডিসেম্বর) বগুড়া পুলিশ লাইন্স মাঠে রাজশাহী রেঞ্জ আন্তঃজেলা ফুটবল প্রতিযোগিতা-২০২৩ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। উদ্বোধনী খেলায় জয়পুরহাট জেলা পুলিশকে ৭-০ গোলে পরাজিত করে বিজয়ী হয় বগুড়া জেলা পুলিশ।

প্রধান অতিথির বক্তব্যে পুলিশ সুপার বলেন, পুলিশ সদস্যদের সুস্থ শরীর গঠন, নির্মল আনন্দ ও বিনোদন প্রদান এবং দলগত ঐক্য ও সংহতি সৃষ্টির লক্ষ্যে অনন্য সংযোজন এই ক্রীড়া প্রতিযোগিতার আয়োজন। প্রতি বছর যেভাবে এই প্রতিযোগিতার আয়োজন করা হয় এবারও একইভাবে এই মাঠে খেলা অনুষ্ঠিত হয়েছে।

উদ্বোধনী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মো. স্নিগ্ধ আখতার, পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মো. আব্দুর রশিদ, পদোন্নতিপ্রাপ্ত পুলিশ সুপার মো. মোতাহার হোসেন, অতিরিক্ত পুলিশ সুপার (ট্রাফিক) সুমন রঞ্জন সরকার, অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মো. শরাফত ইসলাম, সহকারী পুলিশ সুপার (নন্দীগ্রাম সার্কেল) মো. ওমর আলী, সহকারী পুলিশ সুপার (গাবতলী সার্কেল) নিয়াজ মেহেদী সহ জেলা পুলিশের কর্মকর্তাগণ।

রাজশাহী রেঞ্জ আন্তঃজেলা ফুটবল প্রতিযোগিতায় বগুড়া, সিরাজগঞ্জ, রাজশাহী, চাঁপাইনবাবগঞ্জ, পাবনা, জয়পুরহাট, নওগাঁ ও আর.আর.এফ রাজশাহী ফুটবল দল অংশগ্রহণ করছে। প্রতিটি পর্বে নকআউট পদ্ধতিতে খেলা অনুষ্ঠিত হবে।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights