আজ ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ এবং ১৬ই শাবান, ১৪৪৫ হিজরি

পদত্যাগ করলেন চিরিরবন্দর উপজেলা চেয়ারম্যান তারিকুল ইসলাম তারিক

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ৩০ নভেম্বর ২০২৩ @ ০৩:২০ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৩০ নভেম্বর ২০২৩@০৩:২০ অপরাহ্ণ
পদত্যাগ করলেন চিরিরবন্দর উপজেলা চেয়ারম্যান তারিকুল ইসলাম তারিক

।।হিলি প্রতিনিধি।।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রার্থী হতে উপজেলা চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেছেন চিরিরবন্দর উপজেলা চেয়ারম্যান মোঃ তারিকুল ইসলাম তারিক।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে উপজেলা নির্বাহী অফিসারের কার্যালয়ে উপস্থিত হয়ে সচিব বরাবর পদত্যাগপত্র জমা দেন এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দেন।

বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার একেএম শরীফুল হক নিশ্চিত করে বলেন, পদত্যাগপত্র গ্রহন করে জেলা প্রশাসক বরাবরে প্রেরন করা হয়েছে। তারিকুল ইসলাম তারিক দিনাজপুর জেলা আওয়ামী লীগের সদস্য।

সদ্য পদত্যাগকারী উপজেলা চেয়ারম্যান তারিকুল ইসলাম তারিক বলেন, ‘আমি মনে করি উপজেলা পর্যায়ে আমার জনপ্রিয়তা রয়েছে। তাই জাতীয় সংসদ নির্বাচনে আমার বিজয়ের ব্যাপারেও আমি আশাবাদী। আর তাই সংসদ নির্বাচনে অংশগ্রহণের লক্ষ্যে উপজেলা চেয়ারম্যানের পদ থেকে পদত্যাগ করেছি।

চিরিরবন্দর উপজেলার আলোকডিহি ইউনিয়ন পরিষদের টানা ৫ বারের ইউপি চেয়ারম্যান ছিলেন তারিকুল ইসলাম তারিক। তিনি সাবেক চিরিরবন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদকও ছিলেন।

উল্লেখ্য আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করতে দিনাজপুর ৪ (চিরিরবন্দর ও খানসামা) আসনে নৌকার মনোনয়ন প্রত্যাশী ছিলেন। তবে এ আসনে পরপর তিনবার নৌকা প্রতীকে মনোনয়ন পেয়ে সংসদ সদস্য নির্বাচিত হয়েছেন সাবেক পররাষ্ট্রমন্ত্রী ও বর্তমানে অর্থ মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি আবুল হাসান মাহমুদ আলী এমপি। তিনি আবারো এই আসনে মনোনয়ন পেয়েছেন এবং বুধবার জেলা প্রশাসকের কাছ মনোনয়নপত্র জমা দিয়েছেন।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights