আজ ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ এবং ১৬ই শাবান, ১৪৪৫ হিজরি

ষড়যন্ত্র-চক্রান্ত করে জনগণকে নির্বাচনবিমুখ করা যাবে না- ওবায়দুল কাদের

  • In জাতীয়, শীর্ষ
  • পোস্ট টাইমঃ ২ ডিসেম্বর ২০২৩ @ ০১:১০ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ২ ডিসেম্বর ২০২৩@০১:১৫ অপরাহ্ণ
ষড়যন্ত্র-চক্রান্ত করে জনগণকে নির্বাচনবিমুখ করা যাবে না- ওবায়দুল কাদের

।।নিজস্ব প্রতিবেদক।।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, ষড়যন্ত্র-চক্রান্ত করে জনগণকে নির্বাচনবিমুখ করা যাবে না।

শনিবার (২ ডিসেম্বর) রাজধানীর ধানমন্ডিতে দলীয় কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, তাদের (বিএনপি) ভুল রাজনীতির জন্য অনেক মানুষ সরে গেছে। পরিণত বয়সে শাহজাহান ওমর যেমন বের হয়ে এসেছে। ভেতরে ভেতরে অনেক মানুষ আছে যারা বলছে- আর জীবনেও বিএনপি করবো না।

বিএনপির ‘করুণ দশার’ কারণ জানিয়ে ওবায়দুল কাদের বলেন, কোনো দলকে ভাগ করা আওয়ামী লীগের নীতি নয়। দলের ভুল নীতির জন্য বিএনপির এই দশা। নেতৃত্বে হতাশ হয়ে, বিএনপি নেতারা নির্বাচনে আসছেন। বিএনপির এক দফা গভীর গর্তে পড়ে গেছে। ভুলের চোরাবালি আটকে গেছ বিএনপির আন্দোলন।

তিনি আরও বলেন, আওয়ামী লীগের সাথে ভারতকে জড়িয়ে প্রোপাগাণ্ডা পাকিস্তান আমল থেকে শুরু হয়েছে। নির্বাচনের আসলে ভারত আওয়ামী লীগকে জড়িয়ে প্রোপাগাণ্ডা হয়- এটা নিয়ে আওয়ামী লীগ চিন্তিত নয়।

আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বলেন, নির্বাচন কমিশন আইনগত সম্পূর্ণ স্বাধীন। স্বাধীনভাবে সকল ব্যবস্থা তারা নিতে পারে। নির্বাচন সংক্রান্ত কোথাও কোনো সংঘাত বা বিশৃঙ্খল- সকল কিছুই সিদ্ধান্ত নেবে নির্বাচন কমিশন। আইআরআই এর সমীক্ষা বলেছে ৭০ শতাংশ লোক শেখ হাসিনার পক্ষে। বিএনপি ভুল রাজনীতির কারণে তারা জনসমর্থন হারিয়েছে।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights