আজ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

বগুড়ায় মাদক কারবারিকে ছেড়ে দিল পুলিশ, তিনজনের জেল-জরিমানা

  • In আইন ও অপরাধ, সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ২৭ নভেম্বর ২০২৩ @ ০৬:০৮ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ২৭ নভেম্বর ২০২৩@০৬:০৮ অপরাহ্ণ
বগুড়ায় মাদক কারবারিকে ছেড়ে দিল পুলিশ, তিনজনের জেল-জরিমানা
ছবি- বিডিহেডলাইন্স

।।বগুড়া প্রতিনিধি।।

বগুড়ার আদমদীঘিতে মাদক ও জুয়ার আসর থেকে চারজনকে আটকের পর একজনকে ছেড়ে দেওয়ার অভিযোগ উঠেছে থানা পুলিশের বিরুদ্ধে। তবে আটককৃত তিনজন মাদকসেবীকে ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে প্রত্যেককে চারদিন করে বিনাশ্রম কারাদণ্ড এবং ৫০০ টাকা করে অর্থদণ্ডিত করা হয়েছে।

সোমবার (২৭ নভেম্বর) দুপুরে আদমদীঘি সহকারি কমিশনার (ভূমি) ও নির্বাহী ম্যাজিস্ট্রেট ফিরোজ হোসেন এ আদেশ দেন।

মাদক সেবনের অপরাধে দণ্ডিতরা হলো- উপজেলার চাঁপাপুর বাজারের আফছার প্রামানিকের ছেলে ফারুক হোসেন (২৮), আফিছ উদ্দিনের ছেলে আব্দুর রশিদ (২৮) ও তাইজুল হোসেনের একরাম হোসেন (২৫)।

অভিযোগ উঠেছে, একসঙ্গে চারজনকে আটকের পরদিন আরিফুল ইসলাম নামের মাদক কারবারিকে ছেড়ে দিয়েছে পুলিশ। এ ঘটনায় এলাকায় থানা পুলিশকে নিয়ে সমালোচনা চলছে বলে জানিয়েছে স্থানীয়রা।

সুত্র জানায়, উপজেলার চাঁপাপুর বাজারের নিমতলা এলাকায় এমরান হোসেনের টিনসেড ঘরে পেশাদার মাদক কারবারি ও জুয়াড়িরা দীর্ঘদিন ধরে মাদক সেবন ও তাসের মাধ্যমে জুয়ার আসর চালিয়ে আসছিল। রোববার (২৬ নভেম্বর) সন্ধ্যায় আদমদিঘী থানার উপ-পরিদর্শক হজরত আলী সঙ্গীয় ফোর্সসহ অভিযান চালিয়ে ওই টিনের ঘর থেকে ফারুক হোসেন, আব্দুর রশিদ, একরাম হোসেন ও আরিফুল ইসলামকে আটক করে থানায় নিয়ে যায়। পরদিন আরিফুলকে ছেড়ে দিয়ে তিনজনকে ভ্রাম্যমাণ আদালতে হাজির করে পুলিশ।

থানার উপ-পরিদর্শক হজরত আলী বলেন, আরিফুল মাদক সেবনের কথা অস্বীকার করায় তাকে ছেড়ে দেওয়া হয়েছে।

আদমদীঘি থানার ওসি রেজাউল করিম বলেন, ভ্রাম্যমাণ আদালতে দণ্ডিতদের বগুড়া কারাগারে পাঠানো হয়েছে। একজনকে ছেড়ে দেওয়ার ব্যাপারে তার মন্তব্য পাওয়া যায়নি।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights