আজ ২রা জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ২৫শে জিলকদ, ১৪৪৫ হিজরি

বিএনপির ২ কর্মী হত্যার প্রতিবাদে আগামীকাল কিশোরগঞ্জে অর্ধবেলা হরতাল

  • In রাজনীতি
  • পোস্ট টাইমঃ ৩১ অক্টোবর ২০২৩ @ ০৯:২৯ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৩১ অক্টোবর ২০২৩@০৯:৪৮ অপরাহ্ণ
বিএনপির ২ কর্মী হত্যার প্রতিবাদে আগামীকাল কিশোরগঞ্জে অর্ধবেলা হরতাল
ছবি- বিডিহেডলাইন্স

জাবির জাহিদ
কিশোরগঞ্জ প্রতিনিধি।।

কিশোরগঞ্জের কুলিয়ারচরে বিএনপি-পুলিশের সংঘর্ষে ছাত্রদল নেতা রেফায়েত উল্লাহ ও ছয়সূতী ইউনিয়ন কৃষক দল নেতা বিল্লাল মিয়া নিহতের প্রতিবাদে বুধবার (১ নভেম্বর) সকাল ৬ টা থেকে দুপুর ২ টা পর্যন্ত অর্ধবেলা হরতাল ডেকেছে জেলা বিএনপি।

জেলা বিএনপির সহ দপ্তর সম্পাদক মো. শহীদুল্লাহ কায়সার শহীদ স্বাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানা গেছে। প্রেস বিজ্ঞপ্তিতে জেলা বিএনপি জানায়, বর্তমান অনির্বাচিত ফ্যাসিস্ট সরকার পতনের এক দফা দাবি ও মহাসমাবেশে পরিকল্পিত হামলার প্রতিবাদে বিএনপির ডাকা ৭২ ঘন্টা অবরোধের আজ প্রথম দিনে কিশোরগঞ্জের কুলিয়ারচরে শান্তিপূর্ণ কর্মসূচিতে উন্মত্ত হায়েনার মতো হামলা চালিয়েছে পুলিশ। পুলিশের গুলিতে নিহত হয় উপজেলা ছাত্রদল নেতা রেফায়েত উল্লাহ ও ছয়সূতি ইউনিয়ন কৃষক দল সভাপতি বিল্লাল মিয়া এবং আহত হয় দুই শতাধিক নেতা-কর্মী।

এ নির্মম নিষ্ঠুরতম হত্যাকান্ডের প্রতিবাদে কিশোরগঞ্জ জেলা বিএনপি আগামীকাল বুধবার কিশোরগঞ্জ জেলায় সকাল ৬ টা হতে বেলা ২ পর্যন্ত অর্ধবেলা সর্বাত্মক হরতাল আহবান করা হয়।

জানা গেছে, বিএনপি জামাতের ঢাকা অবরোধের প্রথম দিনে কিশোরগঞ্জের কুলিয়াচরের বিএনপি-আ’লীগ ও পুলিশের ত্রিমুখী সংঘর্ষে ২জন নিহত হয়েছে। মঙ্গলবার (৩১ অক্টোবর) সকাল ৮টার দিকে উপজেলার ছয়সূতী এলাকায় এ ঘটনা ঘটে। এ ঘটনায় বেশ ২০জন আহত হয়েছে।

নিহত দুইজন হলেন ছয়সূতী ইউনিয়ন কৃষক দলের সভাপতি বিল্লাল মিয়া (৩০) ও উপজেলা ছাত্রদল নেতা শেফায়েত উল্লাহ (২০)।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights