আজ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

সাড়া ফেলেছে রাহিদা লগ্না’র ‘ভালো হবে না রে ফল’

  • In বিনোদন
  • পোস্ট টাইমঃ ৬ অক্টোবর ২০২৩ @ ০৬:৫৮ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৬ অক্টোবর ২০২৩@০৬:৫৮ অপরাহ্ণ
সাড়া ফেলেছে রাহিদা লগ্না’র ‘ভালো হবে না রে ফল’

।।বিনোদন প্রতিবেদক।।

বর্তমান সময়ে আলোচিত যে ক’জন ফোক ঘরানার গায়িকা রয়েছেন তাদের মধ্যে অন্যতম প্রতিশ্রুতিশীল একজন সঙ্গীতশিল্পীর নাম রাহিদা লগ্না। এর-ই মধ্যে বেশ কয়েকটি সাড়া জাগানো মৌলিক গান উপহার দিয়ে নিজের যোগ্যতার জানান দিয়েছেন মেধাবী এই গায়িকা। সম্প্রতি আবারও নতুন একটি গান মুক্তি পেয়েছে তার। এবার নিজের কথা ও সুরে নিজেই গেয়েছেন লগ্না। গানের শিরোনাম ‘ভালো হবে না রে ফল’। গানের মিউজিক করেছেন মীর মাসুম। ভিডিও পরিচালনা করেছেন রাহুল বাপ্পি।

নতুন এই গানটি সম্প্রতি গায়িকা রাহিদা লগ্না’র নিজস্ব ইউটিউব চ্যানেল ও ফেসবুক পেজ থেকে প্রকাশিত হয়েছে। গানটি প্রকাশের পর থেকে ভালো সাড়া ফেলেছে। প্রশংসিত হচ্ছে দর্শক শ্রোতাদের কাছে।

এ প্রসঙ্গে রাহিদা লগ্না জানালেন, এই প্রথম নিজের কথা ও সুরে গান গেয়েছি। একটা ভয় ছিলো যে, শ্রোতারা কিভাবে নিবে! তবে যারা ইতিমধ্যেই মিউজিক ভিডিওটি দেখেছেন বা গানটি শুনেছেন তারা অনেক প্রশংসা করছেন এটা আমার পরম সৌভাগ্য। এতে নতুন নতুন কাজের স্পৃহা জাগে। এখন থেকে নিয়মিত অন্যান্য প্ল্যাটফর্ম এর পাশাপাশি আমার নিজের ইউটিউব চ্যানেল ও ফেসবুক থেকেই গান প্রকাশ পাবে ইনশাআল্লাহ। আশাকরি সবাই এভাবেই পাশে থাকবেন।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights