আজ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

জিনাত সানু স্বাগতা আবারও বিয়ে করতে যাচ্ছেন

  • In বিনোদন
  • পোস্ট টাইমঃ ২৩ সেপ্টেম্বর ২০২৩ @ ১২:৪৮ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ২৩ সেপ্টেম্বর ২০২৩@১২:৫১ অপরাহ্ণ
জিনাত সানু স্বাগতা আবারও বিয়ে করতে যাচ্ছেন

।।বিনোদন ডেস্ক।।

অভিনেত্রী ও সংগীতশিল্পী জিনাত সানু স্বাগতা প্রায় ৭ বছরের প্রেমের পর চিত্রগ্রাহক রাশেদ জামানকে বিয়ে করেন। ছয় বছর সংসারের পর ২০২১ সালের ১৬ ডিসেম্বর আনুষ্ঠানিকভাবে বিচ্ছেদের পথে হাঁটে এই জুটি। এরপর থেকে সিঙ্গেল জীবনই উপভোগ করছেন স্বাগতা।

তবে অভিনেত্রী সম্প্রতি এক গণমাধ্যমকে জানিয়েছেন, চলতি বছরের শেষের দিকে ফের বিয়ে করবেন তিনি। যদিও হবু বরের সম্পর্কে কিছু জানাননি এই তারকা। ধারণা করা হচ্ছে, তার সঙ্গে একাধিক গানে অংশ নেওয়া হাসান আজাদকেই বিয়ে করবেন।

নতুন কোনো সম্পর্কে জড়িয়েছেন কিনা- প্রশ্নে স্বাগতা বললেন, কোনো মানুষই সম্পর্ক ছাড়া বাঁচতে পারে না। জীবন চলার পথে কারো না কারো সঙ্গে সম্পর্কে জড়ায়। তবে এখনো তেমন কাউকে ভালো লাগেনি, যার সঙ্গে সম্পর্কে জড়ানো যায়। যদি কখনো ভালো লাগে, সম্পর্কে জড়াতেও পারি। আর যদি কাউকে ভালো না লাগে, তবে যেভাবে আছি, সেভাবেই জীবনটাকে এগিয়ে নেব।

এর আগে বিচ্ছেদের এক বছরের মাথায় ২০২২ সালে প্রথম গণমাধ্যমে মুখ খুলেন স্বাগতা। সে সময় তিনি বলেন, ‘আমরা দুজন আমাদের সম্পর্কটা এগিয়ে নেওয়ার জন্য বারবার চেষ্টা করেছি। যখন দেখলাম, কোনোভাবে সম্ভব হচ্ছে না, তখনই আলাদা হয়ে যাওয়ার সিদ্ধান্ত নিই।

এদিকে গত জুন মাসে মুক্তি পেয়েছে স্বাগতার নতুন গান সে সামথিং। গানটি স্বাগতার অফিসিয়াল ইউটিউব চ্যানেল ও ফেসবুকে প্রকাশ পেয়েছে।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights