আজ ২রা জুন, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১৯শে জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ২৫শে জিলকদ, ১৪৪৫ হিজরি

কক্সবাজারে চিরকুট লিখে শিক্ষার্থীর আত্মহত্যা

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ১৭ সেপ্টেম্বর ২০২৩ @ ০২:৫৯ পূর্বাহ্ণ ও লাস্ট আপডেটঃ ১৭ সেপ্টেম্বর ২০২৩@০২:৫৯ পূর্বাহ্ণ
কক্সবাজারে চিরকুট লিখে শিক্ষার্থীর আত্মহত্যা

শাহীন মাহমুদ রাসেল
কক্সবাজার প্রতিনিধি।।

‌চিরকুটে ‌‘স্বেচ্ছায় মৃত্যু’ লিখে কক্সবাজার সিটি কলেজের এক শিক্ষার্থী আত্মহত্যা করেছেন। শনিবার (১৬ সেপ্টেম্বর) রাত ৮ টার পরে কক্সবাজার শহরের খুরুস্কুল রাস্তার মাথা এলাকার রিহাব প্লাজা বিল্ডিংয়ের ৪র্থ তলায় এঘটনা ঘটে। নিহত ক্য ছে ওয়ান রাখাইন কক্সবাজার সিটি কলেজের এম এ বর্ষের শিক্ষার্থী। তার বাড়ী চকরিয়া উপজেলার কাহারিয়া ঘোনা রাখাইন পাড়ায়।

ক্য ছে ওয়ান রাখাইনের রুম থেকে একটি চিরকুট উদ্ধার করা হয়েছে। তাতে লেখা রয়েছে, “আমি আর পারছিনা এ সমাজের সাথে তাল মেলাতে, আমি ব্যর্থ সৈনিক, আমার মৃত্যুর জন্যে কেউ দায়ী নয়”। চিরকুটে সবশেষে লিখেছে, তার পরিবার যেনো কাউকে এ ঘটনায় দায়ী না করে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, ফ্যানে ঝুলানো তার মরদেহ পাওয়া যায়। তার সাথে থাকা এক সহপাঠী দেখতে পেয়ে পুলিশে খবর দেয়। এই বাসায় তারা ৫ জন ভাড়া থাকতো। কিন্তু আত্মহত্যার সময় একজন ছাড়া বাকী সবাই বাইরে ছিলো।

ঠিক কখন আত্মহত্যা করেছে এমন তথ্য দিতে পারছেনা বাসায় থাকা সহপাঠী। সেই সহপাঠী জানায়, তার কক্ষে ঢুকার পর এই চিরকুট টি পাওয়া যায়। যেখানে তার মানসিক ডিপ্রেশনের কথা উল্লেখ করে লিখেছে, আমি ডিপ্রেশনের কারণ গুলো কাউকে বলতে পারছিনা।

কক্সবাজার সদর থানার ওসি রফিকুল রফিকুল ইসলাম জানান, খবর পেয়ে সদর থানা পুলিশের একটি টিম ঘটনাস্থল পরিদর্শন করেছে। এবং ময়নাতদন্তসহ প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের কথা জানিয়েছেন পুলিশের এই কর্মকর্তা।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights