আজ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

বুধবারটা কীভাবে কাটবে আপনার? ভালো সময় পাবেন? জানুন আজকের রাশিফল

  • In রাশিফল
  • পোস্ট টাইমঃ ১৩ সেপ্টেম্বর ২০২৩ @ ০৯:৩৩ পূর্বাহ্ণ ও লাস্ট আপডেটঃ ১৩ সেপ্টেম্বর ২০২৩@০৯:৩৩ পূর্বাহ্ণ
বুধবারটা কীভাবে কাটবে আপনার? ভালো সময় পাবেন? জানুন আজকের রাশিফল

।।রাশিফল ডেস্ক।।

কেমন কাটবে বুধবার? কোন রাশির জাতকরা অর্থনৈতিকভাবে লাভবান হতে পারেন? কাদের শরীরের খেয়াল রাখতে হবে? জেনে নিন আজকের রাশিফল।

মেষ: আত্মবিশ্বাস থাকবে। পিতার সহযোগিতা পাবেন। বিল্ডিং সুখ বাড়বে। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হবে। ব্যবসা বাড়বে। পোশাকের খরচ বাড়বে। মনে শান্তি থাকবে। ব্যবসায় পরিশ্রম বেশি হবে। ভাই-বোনের সহযোগিতাও পাবেন। রাগের আধিক্য থাকবে। কথাবার্তায় কঠোরতার প্রভাব থাকবে। অপরিকল্পিত ব্যয় বৃদ্ধি পাবে। সঞ্চিত সম্পদ কমে যাবে। আপনি সুস্বাদু খাবারের প্রতি আগ্রহী হবেন।

বৃষ: আত্মবিশ্বাস থাকবে। পিতার সহযোগিতা পাবেন। বিল্ডিং সুখ বাড়বে। পরিবারে ধর্মীয় অনুষ্ঠান হবে। ব্যবসা বাড়বে। পোশাকের খরচ বাড়বে। মনে শান্তি থাকবে। ব্যবসায় পরিশ্রম বেশি হবে। ভাই-বোনের সহযোগিতাও পাবেন। রাগের আধিক্য থাকবে। কথাবার্তায় কঠোরতার প্রভাব থাকবে। অপরিকল্পিত ব্যয় বৃদ্ধি পাবে। সঞ্চিত সম্পদ কমে যাবে। আপনি সুস্বাদু খাবারের প্রতি আগ্রহী হবেন।

মিথুন: আত্মসংযমী থাকুন। রাগ এড়িয়ে চলুন। মনে অলসতার অনুভূতি হতে পারে। আপনার স্ত্রীর স্বাস্থ্যের যত্ন নিন। কর্মক্ষেত্রে পরিবর্তন আসতে পারে। ব্যবসায় পরিশ্রম বেশি হবে। লাভের সুযোগ থাকবে। অ্যাকাডেমিক কাজে বাধা আসতে পারে। পোশাকের জন্য খরচ বাড়তে পারে। প্রতি মুহূর্তে একটা অসন্তোষের অবস্থা থাকবে। পরিবার-পরিজন নিয়ে ভ্রমণে যেতে পারেন। কর্মকর্তাদের সহযোগিতা পাবেন।

কর্কট: কথাবার্তায় মাধুর্য থাকবে, কিন্তু মন অস্থির হয়ে উঠতে পারে। শান্ত হন। একাডেমিক কাজে মনোযোগ দিন। চাকরিতে উন্নতির পথ সুগম হবে। কর্মকর্তাদের সহযোগিতা পাবেন।কাজের ক্ষেত্রে শান্তি ও সুখের অনুভূতি থাকবে। পারিবারিক জীবন সুখের হবে। ব্যবসা বাড়বে। লাভের সুযোগ থাকবে। সন্তানের সুখ বৃদ্ধি পাবে। বয়স্ক ব্যক্তির কাছ থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। দীর্ঘ ভ্রমণে যেতে হতে পারে।

সিংহ: আত্মবিশ্বাস পূর্ণ থাকবে, তবে মনে কিছু ঝামেলা হতে পারে। সন্তানের স্বাস্থ্যের যত্ন নিন। বন্ধুর সাহায্যে চাকরির সুযোগ পাওয়া যেতে পারে। রাগের মুহূর্ত এবং তৃপ্তির অনুভূতি থাকবে। পারিবারিক জীবন সুখের হবে। খরচ কমে আসবে। স্বাবলম্বী হন। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। ভাইদের সহযোগিতায় নতুন ব্যবসা শুরু করতে পারেন।

কন্যা: দিনটি আপনার জন্য বিশেষ শুভ আর এই শুভ ফলাফলটি ব্যবসা কিংবা অর্থ বিনিয়োগের সঙ্গে সম্পর্কিত। তাই আজ যদি আপনি কোথাও অর্থ বিনিয়োগ করেন, তাহলে সেটা দ্বিগুণ অর্থ ফেরত নিয়ে আসতে পারে। যদি আপনি নতুন করে কোনও জমি জমা কেনার কথা ভাবছেন, তাহলে আজ কিনতে পারেন। ভবিষ্যতে অবশ্যই এটা আপনার জন্য লাভজনক প্রমাণিত হবে।

তুলা: রাগ এড়িয়ে চলুন। কথাবার্তায় মাধুর্য থাকতে পারে। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। ব্যবসায় দৌড়াদৌড়ি বেশি হবে। ধৈর্য বাড়বে, তবে আবেগকে নিয়ন্ত্রণে রাখুন। খরচ বেশি হবে। আত্মবিশ্বাস বাড়বে। জীবনসঙ্গীর স্বাস্থ্য সমস্যা হতে পারে। কাজের জন্য ভ্রমণ করতে হতে পারে। পরিবারের সঙ্গে কোনও ধর্মীয় স্থানে ভ্রমণ হতে পারে।

বৃশ্চিক: শিল্প বা সঙ্গীতের প্রতি ঝোঁক বাড়তে পারে। পড়াশোনার কাজে সাফল্য পাবেন। বন্ধুর কাছ থেকে উপহার হিসেবে জামাকাপড় পেতে পারেন। আয়ও বাড়বে। মানসিক প্রশান্তি তো থাকবেই, কিন্তু আত্মসংযমও থাকবে। দাম্পত্য সুখ বাড়বে। চাকরিতে কর্মকর্তাদের সঙ্গে সৌহার্দ্য বজায় রাখুন। উন্নতির সুযোগ পাওয়া যেতে পারে। শরীর খারাপ হতে পারে। বিদেশ সফরে যাওয়ার সম্ভাবনা রয়েছে।

ধনু: মনে শান্তি ও সুখ থাকবে, তবুও আত্মসংযমী থাকবেন। বিল্ডিং সুখ বাড়তে পারে। মায়ের সহযোগিতা পাবেন। বন্ধুর সঙ্গে বেড়াতে যেতে পারেন। চাকরিতে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। অন্য কোথাও যেতে হতে পারে। আত্মবিশ্বাস কমে যাবে। জীবনসঙ্গীর স্বাস্থ্য সমস্যা হতে পারে। কাজের জন্য ভ্রমণ করতে হতে পারে। পরিবার থেকে দূরে থাকতে পারে। ভাইদের সঙ্গে বিবাদের পরিস্থিতি হতে পারে।

মকর: মনে উত্থান-পতন থাকবে। পড়াশোনার কাজে বাধা আসতে পারে। বন্ধুদের সহযোগিতা পাবেন। কর্মক্ষেত্রে পরিবর্তন আসতে পারে। কাজ বেশি হবে। আপনার আবেগ নিয়ন্ত্রণে রাখুন। ব্যবসায় লাভের সুযোগ আসবে। আপনি যে কোনও সম্পত্তিতে বিনিয়োগ করতে পারেন। আটকে থাকা টাকা পাওয়া যাবে। অহেতুক দুশ্চিন্তায় মন খারাপ হতে পারে। বেড়াতে যেতে পারেন।

কুম্ভ: মনে শান্তি ও সুখ থাকবে, তবুও আত্মসংযমী থাকবেন। বিল্ডিং সুখ বাড়তে পারে। মায়ের সহযোগিতা পাবেন। বন্ধুর সঙ্গে বেড়াতে যেতে পারেন। চাকরিতে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। অন্য কোথাও যেতে হতে পারে। আত্মবিশ্বাস কমে যাবে। জীবনসঙ্গীর স্বাস্থ্য সমস্যা হতে পারে। কাজের জন্য ভ্রমণ করতে হতে পারে। পরিবার থেকে দূরে থাকতে পারে। ভাইদের সঙ্গে বিবাদের পরিস্থিতি হতে পারে।

মীন: কথোপকথনে সংযমী হন। মনের মধ্যে নেতিবাচক চিন্তা এড়িয়ে চলুন। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। চাকরিতে আয় বৃদ্ধি পাবে। কাজ বৃদ্ধি পাবে। স্বাবলম্বী হন। অতিরিক্ত রাগ এড়িয়ে চলুন। আপনার স্বাস্থ্য সম্পর্কে সতর্ক থাকুনব্যবসায় উন্নতি হবে। লাভ কম হতে পারে। সঞ্চিত সম্পদও কমবে। দাম্পত্য সুখ বাড়বে। পোশাকের জন্য খরচ বাড়তে পারে। মন অস্থির থাকবে।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights