আজ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

শুক্রবার দিনটি কি আপনার জন্য শুভ হবে? জেনে নিন আজকের রাশিফল

  • In রাশিফল
  • পোস্ট টাইমঃ ৮ সেপ্টেম্বর ২০২৩ @ ০৯:০০ পূর্বাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৮ সেপ্টেম্বর ২০২৩@০৯:০০ পূর্বাহ্ণ
শুক্রবার দিনটি কি আপনার জন্য শুভ হবে? জেনে নিন আজকের রাশিফল

।।রাশিফল ডেস্ক।।

আজকের দিনটি, অর্থাৎ শুক্রবার কেমন কাটবে কোন রাশির জাতকের? কারা পাবেন ভাগ্যের সাহায্য? কাদের হাতে আসতে পারে টাকা? জেনে নিন আজকের রাশিফল।

মেষ: মনে নেতিবাচকতার প্রভাব এড়িয়ে চলুন। সন্তানদের কাছ থেকে ভালো খবর পেতে পারেন। কোনও সম্পত্তি থেকে অর্থ লাভ হতে পারে। শান্ত থাকুন। পরিবারের পরিস্থিতি বিবেচনা করুন। শিল্প ও সঙ্গীতের প্রতি আগ্রহ বাড়তে পারে। চাকরিতে পরিবর্তনের সম্ভাবনা রয়েছে। আয় বাড়বে। অ্যাকাডেমিক কাজের সুখকর ফলাফল হবে। সম্মান বাড়বে। কর্মক্ষেত্রে পরিশ্রম বেশি হবে।

বৃষ: কথাবার্তায় মাধুর্য থাকবে, কিন্তু মন অস্থির হয়ে উঠতে পারে। শান্ত হন। অ্যাকাডেমিক কাজে মনোযোগ দিন। চাকরিতে উন্নতির পথ সুগম হবে। কর্মকর্তাদের সহযোগিতা পাবেন। কাজের ক্ষেত্রে শান্তি ও সুখের অনুভূতি থাকবে। পারিবারিক জীবন সুখের হবে। ব্যবসা বাড়বে। লাভের সুযোগ থাকবে। সন্তানের সুখ বৃদ্ধি পাবে। বয়স্ক ব্যক্তির কাছ থেকে অর্থ পাওয়ার সম্ভাবনা রয়েছে। দীর্ঘ ভ্রমণে যেতে হতে পারে।

মিথুন: আপনার পরিজনদের সঙ্গে অনেকটা সময় পর কথা হবে আপনার। আজকের দিনটি আপনার জন্য একেবারে ইতিবাচক হতে চলেছে। উদ্যোগগত ক্ষেত্রে ভালো কাজ করবেন আপনি। আপনি যদি আর্থিক দিক থেকে চিন্তিত হন, তবে আপনি সেগুলি থেকেও মুক্তি পাবেন। আপনার গুরুত্বপূর্ণ কিছু লক্ষ্য পূরণ হবে। আজ আপনি শাসন ও ক্ষমতার পূর্ণ সুবিধা পাচ্ছেন। আপনি যদি একজন ব্যক্তির কাছ থেকে পরামর্শ নেন, বিশেষত একজন অভিজ্ঞ ব্যক্তির কাছ থেকে, তবে এটি আপনার জন্য ভালো হবে।

কর্কট: খরচা বাড়তে পারে আজ। আপনি কিছু সহকর্মী এবং বন্ধুদের পূর্ণ সমর্থন পাবেন। আপনার যে কোনও প্রয়োজনে ঋণ নেওয়া এড়াতে হবে। সেটি না করলে ঋণ পরিশোধ করা আপনার পক্ষে কঠিন হবে। আপনি আপনার কর্মক্ষেত্রে বিভিন্ন অর্জন পেয়ে খুশি হবেন। আপনি কাজের বিবরণের উপর সম্পূর্ণ জোর দেবেন। আজ আপনাকে শৃঙ্ক্ষলার মধ্যে কাজ করতে শিখতে হবে।

সিংহ: কথাবার্তায় সংযমী থাকুন। বন্ধুর সাহায্যে আপনার আয় বৃদ্ধি হতে পারে। পড়াশোনার কাজে বাধা আসতে পারে। কোনও অজানা ভয়ে আপনি বিচলিত হতে পারেন। মনে শান্তি থাকবে।চাকরিতে উন্নতির সুযোগ আসতে পারে। কর্মক্ষেত্র চাপ বাড়বে। অনেক পরিশ্রম হবে। খরচ বেশি হবে। পরিবারে অশান্তি হবে। সন্তানের স্বাস্থ্য নিয়ে সমস্যা হতে পারে।

কন্যা: নিজেকে সংযত রাখুন। রাগ এড়িয়ে চলুন। ব্যবসায় সতর্ক হন। কাজ বেশি হবে। পিতামাতার কাছ থেকে অর্থ পেতে পারেন। আত্মবিশ্বাস বাড়বে। ধৈর্য ধরার চেষ্টা করুন। পোশাক ইত্যাদির জন্য ব্যয় বাড়তে পারে। রাগের মুহূর্ত এবং তৃপ্তির অনুভূতি থাকবে। জীবনসঙ্গীর স্বাস্থ্য সমস্যা দেখা দেবে। বন্ধুদের সহযোগিতা পাবেন। মন খারাপ হবে। ধর্মীয় অনুষ্ঠানে অংশ নিতে পারেন।

তুলা: অনেক কয়টি আটকে থাকা কাজ সম্পন্ন হতে পারে। আজকের দিনটি আপনার উপার্জনের জন্য খুবই ভালো। ছাত্রদের তাদের পুরনো কিছু ভুল থেকে শিক্ষা নিতে হবে। আপনাকে আপনার কিছু সিদ্ধান্ত বুদ্ধি এবং বিচক্ষণতার সাথে নিতে হবে। আপনি আপনার কিছু অফিসারের সঙ্গে দেখা করতে পারেন। আপনার কাজের দক্ষতাও বাড়বে। আপনি একটি নতুন সম্পত্তি কিনতে পারেন।

বৃশ্চিক: অবহেলা করে চলবেন না। কোনও কাজে অবহেলা এড়িয়ে চলতে হবে। আপনি যদি একটি বাজেট অনুসরণ করেন তবে এটি আপনার জন্য ভালো হবে, অন্যথায় আপনি পরে আর্থিক সংকটের সম্মুখীন হতে পারেন। আপনার সন্তানদের মনের মধ্যে যে বিভ্রান্তি চলছে তার জন্য আপনি তাঁদের সঙ্গে কথা বলবেন, তার পরে আপনি সহজেই তাদের সমাধান খুঁজে পাবে। আজ আপনি বন্ধুর বাড়িতে নিমন্ত্রণে যেতে পারেন।

ধনু: আজকের দিনটি সাংসারিক সুখের সময় নিয়ে আসবে। আপনার কথায় অনেকেই মজে যাবেন। আপনি কিছু নতুন সম্পত্তি পাবেন বলে মনে হচ্ছে। রাজনীতির সঙ্গে যাঁরা যুক্ত, তাঁরা বড় কোনও নেতার সঙ্গে দেখা করার সুযোগ পেতে পারেন। পরিবারের কোনও সদস্যের কাছ থেকে কোনও ভালো খবর শোনা যেতে পারে, যার কারণে পরিবেশও আনন্দদায়ক হবে।

মকর: কোনও বড় কাজে অংশ নিতে পারেন। কথা ও আচরণে মাধুর্য বজায় রাখতে হবে। আপনার দীর্ঘমেয়াদী পরিকল্পনা থেমে থাকলে, আজ সেগুলি গতি পাবে এবং পরিবারে নতুন অতিথিকে স্বাগত জানানো হতে পারে আজ। কর্মক্ষেত্রে মানুষের ভুল উপেক্ষা করতে হবে। তবেই আপনি লোকেদের কাজ পেতে সক্ষম হবেন।

কুম্ভ: মন অস্থির হতে পারে। কথোপকথনে ধৈর্য ধরুন। ব্যবসায় কিছু অসুবিধা হতে পারে। নিরর্থক দৌড়াদৌড়ি হবে। খরচও বেশি হবে। বন্ধুদের সহযোগিতা পেতে পারেন। আত্মবিশ্বাস প্রচুর থাকবে। রাজনৈতিক উচ্চাকাঙ্ক্ষা পূরণ হতে পারে। অ্যাকাডেমিক কাজে সাফল্য পাবেন। আয় কম এবং খরচ বেশি হবে। ব্যবসার প্রসার ঘটতে পারে। লাভের সুযোগ থাকবে।

মীন: আত্মবিশ্বাসের অভাব হবে। অতিরিক্ত উদ্যমী হওয়া এড়িয়ে চলুন। ব্যবসায় বিনিয়োগ করতে পারেন। বন্ধুর সাহায্য পেতে পারেন। আয় বাড়বে। ক্ষণিকের জন্য অসন্তুষ্টির অবস্থা হবে। মন অস্থির থাকবে। আয়ের অভাব এবং ব্যয়ের আধিক্যে আপনি বিরক্ত হবেন। পরিবারের কোনও সদস্যের কাছ থেকে অর্থ পেতে পারেন। কর্মক্ষেত্রে অসুবিধা হতে পারে।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights