আজ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ফুলবাড়ীতে ইউপি সদস্য কর্তৃক ইউপি সচিব লাঞ্ছিত

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ৩১ আগস্ট ২০২৩ @ ০৬:৩৭ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৩১ আগস্ট ২০২৩@০৬:৪০ অপরাহ্ণ
ফুলবাড়ীতে ইউপি সদস্য কর্তৃক ইউপি সচিব লাঞ্ছিত

জাহাঙ্গীর আলম
কুড়িগ্রাম প্রতিনিধি।।

কুড়িগ্রামের ফুলবাড়ীতে এক ইউপি সদস্য কর্তৃক ইউপি সচিবকে লাঞ্ছিত করার ঘটনা ঘটেছে। এ ঘটনার বিচার চেয়ে উপজেলা নির্বাহী অফিসারসহ বিভিন্ন দপ্তরে লিখিত অভিযোগ করেছেন লাঞ্ছিত হওয়া ওই ইউপি সচিব।

অভিযোগে জানা গেছে, ৩১শে আগস্ট দুপুর ১ টা ২০ মিনিটে ফুলবাড়ী উপজেলার ভাঙ্গামোড় ইউনিয়নের সচিব সাজেদুল ইসলামের কাছে ভাঙ্গামোড় ইউনিয়ন পরিষদের ৬ নং ওয়ার্ডের ইউপি সদস্য ও প্যানেল চেয়ারম্যান আবু মুসা হঠাৎ পরিষদের সকল রেজুলেশন বহি চায়, এ সময় ইউপি সচিব সাজেদুল ইসলাম চেয়ারম্যানের অনুমতি ছাড়া দিতে অস্বীকার করলে বিভিন্ন অকথ্য ভাষায় গালিগালাজ করেন,গালিগালাজের এক পর্যায়ে ইউপি সদস্য সচিবকে ধাক্কা দেন। এ সময় উপস্থিত মানুষের অনুরোধ না শুনেই ইউপি সদস্য ইউপি সচিবকে বিভিন্ন প্রকার ভয় ভীতি দেখান। এক পর্যায়ে ইউপি সদস্য সচিবকে বলেন তুমি বাইরে থেকে আসোআমি এখানকার স্থানীয় আমি যাহা বলিব তোমাকে তাহাই শুনতে হবে, তা না হলে আজকে ফূলবাড়ী যাওয়ার পথে তোমাকে খড়িবাড়ি বাজারেই দেখে নেব।

ভাঙ্গামোড় ইউনিয়ন পরিষদের হিসাব সহকারী কাম কম্পিউটার অপারেটর ইসলাম হক ইউপি সচিব কে লাঞ্ছিত করার ঘটনাটি নিশ্চিত করেন।

লাঞ্ছিত সচিব সাজেদুল হক জানান, আমার বাড়ি দূরে হওয়ায় বিভিন্ন সময়ে আমাকে ওই মেম্বার হুমকি-ধামকি দেয়,আজকে আমাকে লাঞ্ছিত করেছে এবং আমি দূরে থেকে আসি বলে আমাকে দেখে নেওয়ার হুমকিও দিয়েছে।

ঘটনা সত্যতা জানতে অভিযুক্ত ইউপি সদস্য আবু মুসার সাথে মোবাইল ফোনে যোগাযোগ করলে তিনি বিষয়টি সদুত্তর না দিয়ে ফোনটি কেটে দেন।

ভাঙ্গামোড় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোহাম্মদ আলী শেখ জানান,অভিযোগের বিষয়টি উপজেলা নির্বাহী অফিসার সহ পরামর্শ করে ব্যবস্থা নেয়া হবে।

এ ব্যাপারে উপজেলা নির্বাহী অফিসার মলিহা খানম (ভারপ্রাপ্ত) জানান, অভিযোগটি হয়তো ডাকফাইলে আছে আমি এখনো দেখিনি তবে দেখে সত্যতার ভিত্তিতে ব্যবস্থা নেয়া হবে।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights