আজ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

জওয়ানের সঙ্গে দেশে মুক্তি পাচ্ছে ‘অন্তর্জাল’

  • In বিনোদন
  • পোস্ট টাইমঃ ২৯ আগস্ট ২০২৩ @ ০৮:১৯ পূর্বাহ্ণ ও লাস্ট আপডেটঃ ২৯ আগস্ট ২০২৩@০৮:১৯ পূর্বাহ্ণ
জওয়ানের সঙ্গে দেশে মুক্তি পাচ্ছে ‘অন্তর্জাল’

।।বিনোদন ডেস্ক।।

আইসিটি বিভাগের উদ্যোগে বাংলাদেশের প্রথম সাইবার থ্রিলার চলচ্চিত্র ‘অন্তর্জাল’। ওয়ালটন নিবেদিত এই সিনেমাটি পরিচালনা করেন দীপঙ্কর দীপন। সিনেমাটি সেন্সর ছাড়পত্র পেয়েছে। আসছে ৮ সেপ্টেম্বর সারা দেশে সিনেমাটি মুক্তি পাবে বলে জানান এর নির্মাতা।

দুদিন আগে ছাড়পত্র হাতে পেয়েছেন নির্মাতা। ফলে এর মুক্তিতে আর কোন বাধা রইল না। ‘অন্তর্জাল’ পরিচালনা ও চিত্রনাট্য করেছেন দীপংকর দীপন। নিমার্তার সঙ্গে যৌথভাবে গল্প লিখেছন সাইফুল্লাহ রিয়াদ ও আশা জাহিদ।

এতে অভিনয় করেছেন সিয়াম আহমেদ, বিদ্যা সিনহা মিম, এ বি এম সুমন, সুনেরাহ্‌ বিনতে কামালসহ অনেকেই।
দীপংকর দীপন গণমাধ্যমকে বলেন, ‘অবশেষে সিনেমাটি মুক্তি পাবে ভেবে ভালোই লাগছে। শুনেছি ৮ সেপ্টেম্বর শাহরুখ খানের সিনেমা ‘জাওয়ান’ এদেশে মুক্তি পাবে। এটি নিঃসন্দেহে ভালো সিনেমা।

এর সঙ্গে ফাইট করতে হলে প্রচার প্রচারণা নিয়ে আমাদের সেভাবেই এগিয়ে যেতে হবে। এখন এরই প্রস্তুতি নিচ্ছি।’
তবে জটিল কোনো বিষয় হবে না বলে দর্শকদের আশ্বস্ত করে দীপন বলেন, ‘বলে রাখি, আইটি মোটেই গুরুগম্ভীর বিষয় নয়। এখানে গতি আছে। এটা সবার সিনেমা।

সাধারণ মানুষ যেন আইটি বা হ্যাকিং বিষয়টা সহজে বুঝতে পারে, সেভাবেই গল্পটি সাজানো হয়েছে। আর বিষয়টিকে সহজ করার জন্য আমাদের অনেক কঠিন সময় পার করতে হয়েছে।’
আইসিটি ডিভিশনের উদ্যোগে নির্মিত এই সিনেমার প্রযোজনা প্রতিষ্ঠান মোশন পিপল স্টুডিও। সিনেমায় লুমিন নামে একটি চরিত্রে অভিনয় করেছেন সিয়াম আহমেদ। চরিত্রটি দেশের জন্য সর্বাদা নিজেকে নিয়োজিত রাখে। অভিনেত্রী বিদ্যা সিনহা মিমকে দেখা যাবে নিশাদ চরিত্রে। সিনেমার গুরুত্বপূর্ণ একটি চরিত্রে দেখা যাবে অভিনেত্রী সুনেরাহ বিনতে কামালকে। এ ছাড়াও বিশেষ কয়েকটি চরিত্রে এই সিনেমায় অভিনয় করেছেন এবিএম সুমন, কিটো ভাই মাশরুর এনান, অমিত সিনহা, রওনক হাসান, মোহাম্মদ আলী হায়দারসহ অনেকে।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights