আজ ১৮ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৪ঠা জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১০ই জিলকদ, ১৪৪৫ হিজরি

কক্সবাজারের সড়কে প্রাণ গেল মা-মেয়ের

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ২৪ আগস্ট ২০২৩ @ ০৬:৪১ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ২৪ আগস্ট ২০২৩@০৬:৪১ অপরাহ্ণ
কক্সবাজারের সড়কে প্রাণ গেল মা-মেয়ের

শাহীন মাহমুদ রাসেল
কক্সবাজার প্রতিনিধি।।

কক্সবাজারে চকরিয়ায় সিএনজিচালিত অটোরিকশা ও লরির সংঘর্ষে নিহত হয়েছেন মা-মেয়ে। আহত হয়েছেন আরও তিনজন। বৃহস্পতিবার (২৪ আগস্ট) দুপুর ২টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের বানিয়ারছড়া এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, পেকুয়া উপজেলার মগনামা ঘাট এলাকার আব্দুস সালামের স্ত্রী রোকেয়া বেগম এবং তার মেয়ে জেসমিন আক্তার। আহতরা হলেন— চকরিয়া উপজেলার হারবাং এলাকার দুদু মিয়া, তার স্ত্রী এবং অটোরিকশার চালক। তাদের নাম জানা যায়নি।

স্থানীয়দের বরাতে চিরিঙ্গা হাইওয়ে থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) খোকন কান্তি রুদ্র বলেন, দুপুরে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের বানিয়ারছড়া এলাকায় কক্সবাজারমুখী অটোরিকশার সঙ্গে লরি গাড়ি মুখোমুখী সংঘর্ষ হয়। এতে দুর্ঘটনা কবলিত অটোরিকশাটি দুমড়ে মুচড়ে চালকসহ পাঁচজন আহত হয়। পরে স্থানীয়রা আহতদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসক দুজনকে মৃত ঘোষণা করেন। আহত বাকিরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

তিনি বলেন, দুর্ঘটনা কবলিত গাড়ি দুইটি জব্দ করা হয়েছে।নিহতদের মরদেহ চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়েছে। এ ব্যাপারে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights