আজ ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি

পাটগ্রাম থানার বিশেষ অভিযানে আটক -৩

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ৮ আগস্ট ২০২৩ @ ০৫:২৬ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৮ আগস্ট ২০২৩@০৫:২৬ অপরাহ্ণ
পাটগ্রাম থানার বিশেষ অভিযানে আটক -৩

মিঠু মুরাদ
পাটগ্রাম (লালমনিরহাট) প্রতিনিধি।।

লালমনিরহাট পাটগ্রাম থানার এক বিশেষ অভিযানে, একই ব্যক্তির পৃথক পৃথক তিনটি মামলার ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামীসহ ৩ জন আটক করেছে পাটগ্রাম থানা পুলিশ। আজ মঙ্গলবার (৮ আগষ্ট) রাত ২.৩০ মিনিটে পাটগ্রাম থানা পুলিশের বিশেষ অভিযানে একই ব্যক্তির পৃথক পৃথক তিনটি মামলার ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামীকে গ্রেপ্তার করা হয় বলে জানা গেছে ।

আটকৃত আসামী পাটগ্রাম থানাধীন টেপুরগাড়ি এলকার জালাল উদ্দিন এর ছেলে এনামুল হক (৩৮)‌। তিনি ঠাকুরগাঁও সদর থানার মামলা নং-২৩, জলঢাকা থানার মামলা নং-০৯ এবং চি‌রিবন্দর থানার প্রসি‌কিউশন নং-০৬ তা‌রিখ এর ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী। দীর্ঘদিন পলাতক থাকায় তাকে গ্রেফতার করা সম্ভব হয়নি। পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে আসামীদের নিজ বাড়িতে তার অবস্থান নিশ্চিত হয়ে এক বিশেষ অভিযান পরিচালনা করে তাকে গ্রেফতার করে পুলিশ।

এদিকে পাটগ্রাম থানার অপর একটি অভিযান পার্টি একই তারিখে রাত্রিতে এন জি আর ৪৪/২৩ এর ওয়ারেন্ট ভুক্ত পলাতক আসামী মুকুল হো‌সেন (৩০), তিনি মকবুল হো‌সেনের ছেলে, মুগলীবাড়ী এলাকায় বাসিন্দা এবং যৌতুকের জন্য নির্যাতনের দায়ে নিয়মিত মামলায়, নুরুজ্জামান (৪০), পিতা- গোলজার হো‌সেন, ঠিকানা, ধবলসু‌তি, উভয়ের ঠিকানা একই থানা, এবং তাদের নিজ বাড়ি হতে আটক করে পুলিশ।

এ বিষয়ে পাটগ্রাম থানার অফিসার ইনচার্জ ফেরদৌস ওয়াহিদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, আজ সকাল অনুমান ১১.৩০ ঘটিকায় গ্রেপ্তারকৃত আসামীগনকে প্রয়োজনীয় কাগজপত্রসহ পুলিশ স্কট এর মাধ্যমে বিজ্ঞ কোর্টে প্রেরণ করা হয়েছে।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights