আজ ১৪ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৩১শে বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ৬ই জিলকদ, ১৪৪৫ হিজরি

বগুড়ায় মাদ্রাসার টয়লেটে ছাত্রের লাশ

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ২ আগস্ট ২০২৩ @ ১০:০৬ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ২ আগস্ট ২০২৩@১০:০৭ অপরাহ্ণ
বগুড়ায় মাদ্রাসার টয়লেটে ছাত্রের লাশ

।।নিজস্ব প্রতিবেদক।।

বগুড়ার শেরপুর উপজেলার শাহবন্দেগী ইউনিয়নের তাহ্সীনুল কোরআন আদর্শ হাফেজিয়া মাদ্রাসার টয়লেট থেকে মো: কাউছার আহমেদ (৮) নামে এক ছাত্রের লাশ উদ্ধার করেছে পুলিশ। বুধবার বেলা সাড়ে ১১টার দিকে লাশটি উদ্ধার করা হয়। নিহত কাউছার আহমেদ মির্জাপুর ইউনিয়নের আয়রা গ্রামের ফরিদুল ইসলামের ছেলে।

মাদ্রাসার শিক্ষকরা জানান- ছয় মাস আগে মাদ্রাসাটির মক্তব্য বিভাগে ভর্তি হয় কাউছার আহমেদ। মাদ্রাসায় আবাসিক থেকেই পড়াশোনা চালিয়ে যাচ্ছিল সে। বুধবার ফজরের নামাজ শেষে ক্লাস শুরু হয়। সকাল ৬টা ৪০ থেকে ৭টা পর্যন্ত নাশতার বিরতি দেওয়া হয়। পরে আবার ক্লাস শুরু হলে ফজলুল করিম সিয়াম টয়লেটে যায়। এ সময় মক্তব্য বিভাগের ছাত্র তাকে অচেতন অবস্থায় পড়ে থাকতে দেখে। তার নাক দিয়ে রক্ত বের হচ্ছিল। বিষয়টি শিক্ষকদের জানালে তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হয়। সেখানের চিকিৎসক কাউছারকে মৃত ঘোষণা করেন। পরে মাদ্রাসার প্রধান শিক্ষক থানায় খবর দেন। পুলিশ এসে লাশ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

শেরপুর থানার ওসি বাবু কুমার সাহা বলেন- শিশু শিক্ষার্থীর মৃত্যুর কারণ জানতে লাশ বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পাওয়ার পর মৃত্যুর আসল কারণ জানা সম্ভব হবে।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights