আজ ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ এবং ১৯শে শাবান, ১৪৪৫ হিজরি

লোহাগড়ায় দুর্ধর্ষ চুরি ২৪ ঘন্টার মধ্যে চোর গ্রেফতার

  • In আইন ও অপরাধ, সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ১৩ নভেম্বর ২০২৩ @ ০৩:২৮ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ১৩ নভেম্বর ২০২৩@০৩:২৮ অপরাহ্ণ
লোহাগড়ায় দুর্ধর্ষ চুরি ২৪ ঘন্টার মধ্যে চোর গ্রেফতার
ছবি- বিডিহেডলাইন্স

কাজী ইমরান
নড়াইল প্রতিনিধি।।

নড়াইলের লোহাগড়া উপজেলার লাহুড়িয়া ইউনিয়নের কালিগঞ্জ বাজারে মুদি মালামালের দোকানে দুর্ধর্ষ চুরি ঘটনা ঘটেছে। চুরির ঘটনার পর এলাকাবাসী ও পুলিশের সহযোগিতায় ২৪ ঘন্টার মধ্যে একজন চোরকে গ্রেফতার করা হয়েছে।

পুলিশ, এলাকাবাসী ও মামলা সূত্রে জানা গেছে, গত শনিবার (১১নভেম্বর) দিবাগত গভীর রাতে উপজেলার লাহুড়িয়া ইউনিয়নের কালিগঞ্জ বাজারের মিরাজ স্টোরে অজ্ঞাত চোরের দল কৌশলে প্রবেশ করে এবং ওই দোকান থেকে নগদ ২৮ হাজার টাকা, বিভিন্ন ব্রান্ডের সিগারেট, জিরা, এলাসসহ মূল্যবান মালামাল চুরি করে সটকে পড়ে। চুরিকৃত মালামালের আনুমানিক মূল্য ১ লক্ষ ৪০ হাজার টাকা। এঘটনায় রবিবার (১২নভেম্বর) ইরান হোসেন বাদী হয়ে লোহাগড়া থানায় একটি চুরির মামলা দায়ের করেন। মামলা দায়েরের পর ২৪ ঘন্টার মধ্যে এলাকাবাসী ও পুলিশের সহযোগিতায় পার্শ্ববর্তী মাগুরা জেলার মোহাম্মদপুর উপজেলার চরঝামা গ্রাম থেকে চুরি যাওয়া মালামালসহ ওই চোরকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামী মাগুরা জেলার মোহাম্মদপুর উপজেলার চরঝামা গ্রামের শাকিল মোল্যা (২২) তরিকুল মোল্যার ছেলে। সোমবার (১৩ নভেম্বর) গ্রেফতারেরকৃত আসামীকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করেছে।

এ ব্যাপারে লোহাগড়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ নাসির উদ্দীন বিষয়টি নিশ্চিত করে বলেন, চুরির ঘটনায় ১ জন আসামীকে গ্রেফতার করা হয়েছে, অন্য দুই আসামীকে গ্রেফতারের চেষ্টা চলছে।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights