আজ ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ এবং ১২ই শাবান, ১৪৪৫ হিজরি

প্রাথমিক নিয়োগ পরীক্ষায় জালিয়াতির অভিযোগে ১৩ পরীক্ষার্থী আটক

  • In শিক্ষা, সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ৮ ডিসেম্বর ২০২৩ @ ০৫:২১ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৮ ডিসেম্বর ২০২৩@০৭:৩৬ অপরাহ্ণ
প্রাথমিক নিয়োগ পরীক্ষায় জালিয়াতির অভিযোগে ১৩ পরীক্ষার্থী আটক

।।স্টাফ রিপোর্টার।।

লালমনিরহাটে প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষায় ইলেকট্রনিক ডিভাইস ব্যবহার করে পরীক্ষা দেওয়ার সময় ১৩ জন চাকরি প্রার্থীকে আটক করা হয়েছে। শুক্রবার (৮ ডিসেম্বর) জেলার বিভিন্ন পরীক্ষা কেন্দ্র থেকে প্রশ্নপত্র ও ডিভাইসসহ তাদের আটক করা হয়।

লালমনিরহাটের জেলা প্রশাসক মোহাম্মদ উল্যাহ জানান, সকাল থেকে পরীক্ষা কেন্দ্রগুলোতে বাড়তি নজরদারি করা হয়। পরীক্ষায় নিযুক্ত নির্বাহী ম্যাজিস্ট্রেট কেন্দ্রে কেন্দ্রে গিয়ে ইলেকট্রনিক ডিভাইসসহ জালিয়াতির সঙ্গে জড়িত পাটগ্রাম উপজেলার দহগ্রাম ইউনিয়নের মহিনপাড়া আফরিন আক্তার সহ ১৩ জনকে আটক করে। এসময় তাদেরকে পরীক্ষা থেকে বহিষ্কার করা হয়েছে। আটক ১৩ জনকে সদর থানা পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

আটককৃতরা হলেন, পাটগ্রাম উপজেলার দহগ্রামে ইউনিয়নের রহিমপাড়া এলাকার আফরিন আক্তার (২৭), হাতীবান্ধা উপজেলার পশ্চিম বেজগ্রামের আশিক সিদ্দিকী (২৫), একই উপজেলার জাওরানী গ্রামের পরঞ্জন রায় (৩০), নাজমুন নাহার (৩০), পূর্ব সারডুবি গ্রামের রবিউল ইসলাম (৩১), পার শেখ সুন্দর গ্রামের সাহেরা খাতুন (৩১), উত্তর জাওরানী গ্রামের লাভলী খাতুন (৩১), আদিতমারী উপজেলার সরলখাঁ গ্রামের তৃপ্তী রানী (২৬), নামুড়ি গ্রামের সোহাগী বেগম (৩১), গোবর্দ্ধন গ্রামের মাহাবুবা রায়হানা (২৯) , কালীগঞ্জ উপজেলার বৈরাতী গ্রামের রাফিয়া সুলতানা (২৭) রুদ্রেশ্বর গ্রামের খাদিজা খাতুন (৩০), ও সদর উপজেলার আদর্শপাড়ার তুলি রানী রায় (২৯)।

জানা যায়, শুক্রবার সকাল ১০টায় পরীক্ষা শুরুর পর লালমনিরহাট সরকারি কলেজ, ফাকল পুলিশ লাইন্স স্কুল অ্যান্ড কলেজ, লালমনিরহাট সরকারি ভকেশনাল স্কুল অ্যান্ড কলেজ, গিয়াস উদ্দিন উচ্চ বিদ্যালয়সহ বিভিন্ন পরীক্ষা কেন্দ্র থেকে তাদেরকে আটক করা হয়।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights