আজ ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ এবং ১৯শে শাবান, ১৪৪৫ হিজরি

ফরিদপুরে সড়ক দূর্ঘটনায় মাংস ব্যবসায়ী নিহত

  • In জাতীয়
  • পোস্ট টাইমঃ ৬ ডিসেম্বর ২০২৩ @ ০৮:৩৬ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৬ ডিসেম্বর ২০২৩@০৮:৩৬ অপরাহ্ণ
ফরিদপুরে সড়ক দূর্ঘটনায় মাংস ব্যবসায়ী নিহত

হারুন-অর-রশীদ
ফরিদপুর প্রতিনিধি।।

ফরিদপুরের চরভদ্রাসনে মোটরসাইকেল দূর্ঘটনায় রফিক মোল্যা (২৮) নামে এক মাংস ব্যবসায়ী নিহত হয়েছে।

বুধবার(৬ ডিসেম্বর) সকাল সাড়ে দশটার দিকে উপজেলার সদর ইউনিয়নের এম,কে ডাঙ্গী গ্রামে এ দূর্ঘটনা ঘটে।

স্বজনেরা চিকিৎসার জন্য জেলা হাসপাতালে নিয়ে যাওয়ার পথে তার মৃত্যু ঘটে। রফিক সদর বাজারে মাংসের ব্যবসা করতো। দূর্ঘটনার পর অপর মোটর সাইকেলটি দ্রুত পালিয়ে যায়।

রফিক ওই ইউনিয়নের উত্তর আলম নগর মধু শিকদারের ডাঙ্গী গ্রামের বাসিন্দা আনছার মোল্যার ছেলে। রফিকের দুই পূত্র ও স্ত্রী রয়েছে।

রফিকের বড় ভাই কামাল মোল্যা বলেন, সকালে রফিক মোটর সাইকেল যোগে তাদের পুরাতন বাড়ী এমকে ডাঙ্গী যাচ্ছিল। এমকে ডাঙ্গী মাদ্রাসার কাছে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা অপর একটি মোটর সাইকেলের সাথে তার সংঘর্ষ ঘটে। এতে রফিক পড়ে গিয়ে মাথায় প্রচন্ড আঘাত পায়। স্থানীয়রা তাকে উদ্ধার করে প্রথমে চরভদ্রাসন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে প্রাথমিক চিকিৎসা দিয়ে রফিককে ফরিদপুরে পাঠানো হয়। ওই দিন বেলা বারোটার দিকে তাকে ফরিদপুরের বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।

চরভদ্রাসন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সেলিম রেজা মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। এ বিষয়ে নিহতের পরিবার কোন অভিযোগ দায়ের করেনি। বুধবার বাদ আসর চরভদ্রাসন সরকারি কলেজ মাঠে জানাজা শেষে স্থানীয় এমকে ডাঙ্গী মাদ্রাসা কবরস্থানে তাকে দাফন করা হয়।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights