আজ ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ এবং ১৬ই শাবান, ১৪৪৫ হিজরি

পঞ্চগড়ে-১ আসনে নির্বাচনকে কোন্দ্র করে হুমকি, আদালতে শোকজের জবাব দিলেন আওয়ামী প্রার্থী

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ৬ ডিসেম্বর ২০২৩ @ ০৫:২১ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৬ ডিসেম্বর ২০২৩@০৫:২১ অপরাহ্ণ
পঞ্চগড়ে-১ আসনে নির্বাচনকে কোন্দ্র করে হুমকি, আদালতে শোকজের জবাব দিলেন আওয়ামী প্রার্থী

মো: রনি মিয়াজী
পঞ্চগড় প্রতিনিধি।।

নির্বাচনকে কেন্দ্র করে সমর্থকের দেয়া হুমকিতে নির্বাচন আচরণ বিধি না মানার অভিযোগে নির্বাচন অনুসন্ধান কমিটির শোকজের জবাব দিয়েছেন পঞ্চগড়-১ আসনে আওয়ামীলীগ প্রার্থী নাঈমুজ্জামান ভূঁইয়া।

আজ বুধবার (৬ ডিসেম্বর) দুপুরে নির্বাচন অনুসন্ধান কমিটির চেয়ারম্যান ও যুগ্ম জেলা ও দায়রা জজ মার্জিয়া খাতুনের আদালতে স্বশরীরে উপস্থিত হলে আদালতের খাস কামরায় তিনি লিখিত জবাব দেন।

এর আগে গত মঙ্গলবার (৫ ডিসেম্বর) আওয়ামী লীগের প্রার্থীর সমর্থকের দেয়া হাড় ভাঙ্গার হুমকিতে আচরণ বিধি লঙ্ঘন হওয়ায় তার কারণ দর্শানোর নোটিশ প্রদান করা হয়।

জানা যায়, গত ২ ডিসেম্বর পঞ্চগড় সদর উপজেলার পানিমাছপুকুরী বাজারে নির্বাচনী প্রচারণা অনুষ্ঠানে আওয়ামী লীগের দলীয় প্রার্থী নাঈমুজ্জামান ভূইয়ার উপস্থিতিতে জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক আরিফুল ইসলাম পল্লব এক বক্তব্যে নৌকা মার্কা ও নৌকা মার্কার প্রার্থীর বিপরীতে কেউ স্বতন্ত্র প্রার্থীকে সমর্থন করলে সেই সব সমর্থককে হাড় হাড্ডি ভেঙে দেওয়ার জন্য নির্দেশ দেন। এ ঘটনার ভিডিও সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ে। পরে মঙ্গলবার তান কারণ দর্শানোর এক নোটিশ দেয় নির্বাচন অনুসন্ধান কমিটি।

এ বিষয়ে নাঈমুজ্জামান ভুঁইয়া মুক্তা বলেন, আমার উপস্থিতিতে এক সহকর্মী যে বক্তব্য দিয়েছে ও স্বতন্ত্র প্রার্থীরা যে অভিযোগ করেছেন সেটি আমার কোন রাজনৈতিক কর্মসূচী ছিল না। ইউনিয়ন আওয়ামীলীগের নেতার বাসায় বেড়াতে গিয়ে ছিলাম। এর মাঝে ঘরোয়া একটি বৈঠকে আমাদের সাংগঠনিক সম্পাদক প্রসঙ্গতভাবে আগের যে ঘটনা ঘটেছে তার প্রেক্ষিতে বলে ফেলেছে। যদিও আমার কাছে এ বক্তব্য গ্রহণযোগ্য না। এ বক্তব্যে তাৎখনিক আমাদের সেই নেতাকে তিরষ্কার করে ভবিষ্যতের জন্য সতর্ক করেছি। আদালত যে কারণে আমাকে ডেকেছিলো, তার জন্য স্বশরীরে উপস্থিত হয়ে আদালতে তার জবাব দিয়েছি। এ থেকে প্রমাণিত হচ্ছে জবাবদিহিতার বাইরে কেউ নয়।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights