আজ ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ এবং ১৬ই শাবান, ১৪৪৫ হিজরি

টি-টোয়েন্টি বিশ্বকাপে কি রোহিতই অধিনায়ক, কী হবে ছ’মাস পর?

  • In মাঠে ময়দানে
  • পোস্ট টাইমঃ ৬ ডিসেম্বর ২০২৩ @ ০১:২৭ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৬ ডিসেম্বর ২০২৩@০১:২৭ অপরাহ্ণ
টি-টোয়েন্টি বিশ্বকাপে কি রোহিতই অধিনায়ক, কী হবে ছ’মাস পর?

।।বিডিহেডলাইন্স ডেস্ক।।

বিশ্বকাপ ফাইনালে ব্যর্থতার পর ভারতীয় দলের কোচ রাহুল দ্রাবিড় এবং অধিনায়ক রোহিত শর্মার সঙ্গে বৈঠকে বসেছিলেন বোর্ডকর্তারা। সেখানেই রোহিতকে নিয়ে সিদ্ধান্ত নিয়েছেন নির্বাচকেরা।

বিশ্বকাপ ফাইনালে ব্যর্থতার পর ভারতীয় দলের কোচ রাহুল দ্রাবিড় এবং অধিনায়ক রোহিত শর্মার সঙ্গে বৈঠকে বসেছিলেন বোর্ডকর্তারা। সেখানে জয় শাহদের কড়া প্রশ্নবাণ সামলাতে হয়েছে তাঁদের। পাল্টা তাঁরাও জিজ্ঞাসা করেছেন, আগামী দিনের পরিকল্পনা কী? রোহিত সরাসরি বোর্ডকর্তাদের প্রশ্ন করেছেন, টি-টোয়েন্টি বিশ্বকাপে তাঁকে অধিনায়ক রাখা হবে কি না। তা হলে সেই মতো প্রস্তুতি শুরু করবেন। টি-টোয়েন্টি বিশ্বকাপ শুরু হবে আগামী ৪ জুন থেকে। অর্থাৎ এখনও ছ’মাস বাকি।

এক সংবাদপত্রের প্রতিবেদন অনুযায়ী, রোহিত সব নির্বাচক এবং বোর্ডকর্তাদের জিজ্ঞাসা করেন যে পরের বছর টি-টোয়েন্টি বিশ্বকাপে তাঁকে নেতৃত্বে রাখা হবে কি না। ওই বৈঠকে থাকা এক বোর্ডকর্তা বলেছেন, “রোহিত জিজ্ঞাসা করেছে, যদি আপনারা আমাকে টি-টোয়েন্টি বিশ্বকাপের নেতৃত্বে রাখার জন্য সঠিক বলে মনে করেন, তা হলে এখন থেকেই বলে দিন। সেই মতো প্রস্তুত হওয়া যাবে।”

দ্রাবিড়, নির্বাচকেরা-সহ বৈঠকে যাঁরাই ছিলেন তাঁরাই একবাক্যে রোহিতের নেতৃত্বের প্রতি সমর্থন জানান। তাঁরা বলে দেন, টি-টোয়েন্টি বিশ্বকাপে নেতৃত্ব দেওয়ার জন্য রোহিতই যোগ্যতম ব্যক্তি। এমনকি নির্বাচকেরা তাঁকে অনুরোধ করেন দক্ষিণ আফ্রিকার বিরুদ্ধে সাদা বলে সিরিজ়েও খেলতে। কিন্তু রোহিত রাজি হননি। তিনি নির্বাচকদের কাছে আরও একটু সময় চেয়ে নেন। নির্বাচকেরা তাতে অনুমতিও দেন।

এর পরে সূর্যকুমার যাদবকে দক্ষিণ আফ্রিকাগামী টি-টোয়েন্টি দলের নেতৃত্বের দায়িত্ব দেওয়া হয়। এক দিনের ক্রিকেটের দায়িত্ব পান কেএল রাহুল। হার্দিক পাণ্ড্যের চোট না থাকলে হয়তো তিনিই টি-টোয়েন্টিতে নেতৃত্ব দিতেন।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights