আজ ১৯শে মে, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৫ই জ্যৈষ্ঠ, ১৪৩১ বঙ্গাব্দ এবং ১১ই জিলকদ, ১৪৪৫ হিজরি

ফরিদপুরে আ.লীগে যোগ দিলেন বিএনপি নেতা

  • In রাজনীতি
  • পোস্ট টাইমঃ ৫ ডিসেম্বর ২০২৩ @ ০৮:৪১ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৫ ডিসেম্বর ২০২৩@০৮:৪১ অপরাহ্ণ
ফরিদপুরে আ.লীগে যোগ দিলেন বিএনপি নেতা

হারুন-অর-রশীদ
ফরিদপুর প্রতিনিধি।।

ফরিদপুরে আওয়ামী লীগে যোগ দিয়েছেন শাহ মোঃ আলতাফ হোসেন নামে এক বিএনপি নেতা। সে জেলা সদরের কানাইপুর ইউনিয়ন বিএনপির সদস্য ছিলেন এবং বর্তমানে ওই ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান। ফরিদপুর জেলা আওয়ামী লীগের মতবিনিময় সভায় তিনি আওয়ামী লীগে যোগ দেন।

মঙ্গলবার (০৫ ডিসেম্বর) দুপুর সাড়ে ১২ টায় জেলা সদরের মাচ্চর ইউনিয়নের ধুলদি এলাকায় জেলা আওয়ামী লীগের সভাপতি ও ফরিদপুর-৩ আসনের আওয়ামী লীগ মনোনীত প্রার্থী শামীম হকের নিজস্ব বাসভবন চত্ত্বরে এই মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে মতবিনিময় সভার আয়োজন করেন জেলা আওয়ামী লীগ। সভায় সভাপতিত্ব করেন শামীম হক।

এ সময় উপস্থিত ছিলেন- জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শাহ মো. ইশতিয়াক আরিফ, সহ সভাপতি শ্যামল ব্যানার্জী, যুগ্ম-সাধারণ সম্পাদক ও পৌর মেয়র অমিতাভ বোস, সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান আব্দুর রাজ্জাক মোল্লা, সাধারণ সম্পাদক সামছুল আলম চৌধুরী।

জানা যায়, শাহ মোঃ আলতাফ হোসেন ২০১৮ সালে ধানের শীষ প্রতীকে ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশগ্রহণ করেন। ওই নির্বাচনে হেরে যান। ২০২৩ সালে ইউপি নির্বাচনে বিএনপি সমর্থিত প্রার্থী হিসেবে জয়লাভ করেন। তার বড় ভাই ইউনুস মাতুব্বর ইউনিয়ন বিএনপির সভাপতি ছিলেন। এছাড়া তার সাথে বিএনপির সাবেক ভাইস চেয়ারম্যান ফরিদপুরের মরহুম কামাল ইউসুফের সাথে তার রাজনৈতিক সখ্যতা ছিল।

যোগদান প্রসঙ্গে ইউপি চেয়ারম্যান আলতাফ হোসেন বলেন, বিএনপি থেকে আওয়ামী লীগে যোগদান করিনি, আমি আওয়ামী লীগই করতাম। আমি বিএনপির কোনো পদে ছিলাম না। ছাত্র জীবনে ছাত্রলীগের রাজনীতির সাথে জড়িত ছিলাম এবং কোতয়ালী থানা ছাত্রলীগের সভাপতি ছিলাম। মাঝে রাজনীতিতে সক্রিয় ছিলাম না। আবার সক্রিয় হইলাম।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights