আজ ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ এবং ১৯শে শাবান, ১৪৪৫ হিজরি

নাটোরে চারটি আসনে ১২ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ৪ ডিসেম্বর ২০২৩ @ ০২:৫৩ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৪ ডিসেম্বর ২০২৩@০২:৫৩ অপরাহ্ণ
নাটোরে চারটি আসনে ১২ প্রার্থীর মনোনয়নপত্র বাতিল

মো. লিটন হোসেন
নাটোর প্রতিনিধি।।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর জেলার চারটি সংসদীয় আসনে ৪৩ প্রার্থীর মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে ১২ জন প্রার্থীর বিভিন্ন কাগজপত্রে ত্রুটি থাকায় মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। এসময় ৩১জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করেন।

সোমবার (৪ ডিসেম্বর) সকাল থেকে দুপুর পর্যন্ত জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে বাছাইয়ে ১২জন প্রার্থীকে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসক মো. আবু নাছের ভূঁঞা বাতিল ঘোষণা করেন।

নাটোর-১ আসনে দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে নাটোর-১(লালপুর-বাগাতিপাড়া) আসনে ১৪জন প্রার্থীর মধ্য ৫ জন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। বাতিল প্রার্থীরা হলেন-আওয়ামী লীগের স্বতন্ত্র প্রার্থী কর্ণেল (অব) রমজান আল, হুমায়ুন কবির, এসকেন আলী, জাসদ মোয়াজ্জেম হোসেন, স্বতন্ত্র সায়েদুল ইসলাম।

নাটোর-২ (নাটোর সদর-নলডাঙ্গা) আসনে ৬ জন প্রার্থীর মধ্য একজনের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। বাতিল প্রার্থী হলেন- স্বতন্ত্র প্রার্থী কোরবান আলী।

নাটোর-৩ (সিংড়া) আসনে ১২ জন প্রার্থীর মধ্য চারজন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়। বাতিল প্রার্থীরা হলেন-জাপার আনিসুর রহমান, স্বতন্ত্র আব্দুল্লাহ আল মামুন, সুপ্রিম পার্টির রুস্তম আলী, স্বতন্ত্র শামসুল ইসলাম।

নাটোর-৪ (গুরুদাসপুর-বড়াইগ্রাম) আসনে ১১জন প্রার্থীর মধ্য দুইজন প্রার্থীর মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। বাতিল প্রার্থীরা হলেন- জাতীয় পার্টি-জেপি এস এম সেলিম রেজা এবং স্বতন্ত্র সুজন আহমেদ।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights