আজ ২২শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ও ৯ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ এবং ১২ই শাবান, ১৪৪৫ হিজরি

শেরপুরে সাংবাদিকদের সাথে র‌্যাব কমান্ডারের মতবিনিময়

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ৩ ডিসেম্বর ২০২৩ @ ০৬:৫৫ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৩ ডিসেম্বর ২০২৩@০৬:৫৫ অপরাহ্ণ
শেরপুরে সাংবাদিকদের সাথে র‌্যাব কমান্ডারের মতবিনিময়

।।শেরপুর প্রতিনিধি।।

শেরপুরে জেলা পর্যায়ে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেছেন র‌্যাব-১৪, সিপিসি-১ জামালপুর ক্যাম্পের নবাগত কোম্পানী কমান্ডার মেজর মো. আবরার ফয়সাল সাদী।

রোববার (৩ ডিসেম্বর) বিকেলে শেরপুর প্রেসক্লাব মিলনায়তনে এ সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময়কালে র‌্যাব কমান্ডার মেজর মো. আবরার ফয়সাল সাদী বলেন, র‌্যাব শুরু থেকেই সন্ত্রাস-নাশকতা, মাদক ও জুয়াসহ গুরুতর অপরাধ নিয়ন্ত্রণ ও নির্মূলে কাজ করে যাচ্ছে। দিন দিন র‌্যাবের কাজের পরিধি বাড়ছে। শেরপুর অঞ্চলে মাদক, জুয়ার পাশাপাশি সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধে কাজ করছে। মাদক, জুয়া ও নাশকতার বিরুদ্ধে র‌্যাবের জিরো টলারেন্স নীতি রয়েছে।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ওইসব অপরাধ প্রতিরোধে র‌্যাব সর্বোচ্চ সতর্কাবস্থায় রয়েছে। তিনি সাংবাদিকদের তথ্য আদান-প্রদানসহ ঝুঁকিপূর্ণ পেশাগত দায়িত্ব পালনে র‌্যাবের সহযোগিতা থাকবে বলে আশ্বস্ত করে বলেন, সাংবাদিকরা সমাজের বিবেক। অপরাধ প্রতিরোধ ও নিয়ন্ত্রণে তাদের সহযোগিতা অপরিহার্য।

মতবিনিময় সভায় সভাপতিত্ব করেন শেরপুর প্রেসক্লাব সভাপতি রফিকুল ইসলাম আধার। প্রেসক্লাবের সাধারণ সম্পাদক আদিল মাহমুদ উজ্জলের সঞ্চালনায় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন সাবেক সভাপতি শরিফুর রহমান, সাবেক সাধারণ সম্পাদক মেরাজ উদ্দিন ও সাবিহা জামান শাপলা, যুগ্ম সাধারণ সম্পাদক মানিক দত্ত, সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন সোহেল প্রমুখ।

এসময় জেলায় কর্মরত অর্ধশতাধিক গণমাধ্যমকর্মী উপস্থিত ছিলেন।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights