আজ ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ এবং ১৯শে শাবান, ১৪৪৫ হিজরি

কিশোরগঞ্জে অবরোধ সমর্থনে বিএনপি’র নেতাকর্মীদের বিক্ষোভ

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ৩ ডিসেম্বর ২০২৩ @ ০৪:৪৭ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৩ ডিসেম্বর ২০২৩@০৪:৪৭ অপরাহ্ণ
কিশোরগঞ্জে অবরোধ সমর্থনে বিএনপি’র নেতাকর্মীদের বিক্ষোভ
ছবি- বিডিহেডলাইন্স

জাবির জাহিদ
কিশোরগঞ্জ প্রতিনিধি।।

দেশব্যাপী বিএনপির ডাকা নবম দফার ৪৮ ঘণ্টার সড়ক, রেল ও নৌপথ অবরোধ কর্মসূচিতে কিশোরগঞ্জে মহাসড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করেছেন দলটির নেতা-কর্মীরা।

আজ রোববার (৩ নভেম্বর) সকাল থেকে ঢাকা-কিশোরগঞ্জ মহাসড়কের আরএস কলেজ থেকে কালটিয়া বাজার পর্যন্ত সড়কে অবস্থান নিয়ে বিক্ষোভ করেন তাঁরা।

পুলিশ ও দলীয় নেতা-কর্মীদের সঙ্গে কথা বলে জানা গেছে, সকাল সাতটা থেকে সদর উপজেলা বিএনপির আহবায়ক ভিপি খালেদ সাইফুল্লাহ সোহেলের নেতৃত্বে অবরোধের সমর্থনে বিএনপি, মৎস্যজীবী দল, যুবদল ও ছাত্রদলের নেতা-কর্মীরা মহাসড়কের আরএস কলেজ থেকে কালটিয়া বাজার পর্যন্ত সড়কে অবস্থান নেন। ফাঁকা মহাসড়ক অবরোধ করে নেতা-কর্মীরা সকাল সাড়ে আটটা পর্যন্ত কর্মসূচি পালন করেন। এ সময় মহাসড়কে যানবাহনের চলাচল বন্ধ ছিল।পরে সেখানে সংক্ষিপ্ত সমাবেশ করেন নেতা–কর্মীরা।

এতে খালেদ সাইফুল্লাহ সোহেল ছাড়াও বক্তব্য দেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক নাজমুল আলম, জেলা মৎস্যজীবী দলের সদস্য সচিব শ্যামল মিলকি, বিন্নাটি ইউনিয়ন বিএনপি’র সাধারণ সম্পাদক কবির উদ্দিন, সদর উপজেলা ছাত্রদলের যুগ্ম আহ্বায়ক মো: মোক্তার হোসেন, আবু হানিফ, ইসরাইল প্রমুখ।

খালেদ সাইফুল্লাহ সোহেল বলেন, এই সরকারের পতন না হওয়া পর্যন্ত তারা আন্দোলন চালিয়ে যাবেন। জেল-জুলুম ও গুলি চালিয়ে হত্যা করে তাদের দমানো যাবে না।

এদিকে আজ সকাল দশটার পর থেকে ঢাকা-কিশোরগঞ্জ মহাসড়কে বিচ্ছিন্নভাবে কিছু যানবাহন চলাচল করছে। তবে দূরপাল্লার কোনো বাসসহ অন্যান্য যান চলতে দেখা যায়নি। দূরপাল্লার যানবাহন চলাচল না করায় অন্যান্য অবরোধের দিনের মতোই ভোগান্তিতে পড়েন যাত্রীরা।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights