আজ ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ এবং ১৬ই শাবান, ১৪৪৫ হিজরি

নড়াইল- ২ আসনে মাশরাফিসহ ৭ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা

  • In রাজনীতি
  • পোস্ট টাইমঃ ৩ ডিসেম্বর ২০২৩ @ ০৪:১১ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৩ ডিসেম্বর ২০২৩@০৪:১৩ অপরাহ্ণ
নড়াইল- ২ আসনে মাশরাফিসহ ৭ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা

কাজী ইমরান
নড়াইল প্রতিনিধি।।

নড়াইল-২ আসনে (নড়াইল সদর উপজেলার আংশিক ও লোহাগড়া) দু’জন স্বতন্ত্র প্রার্থীর দাখিল করা মনোনয়নপত্র বাতিল করা হয়েছে। একই সাথে এ আসনে আওয়ামী লীগ মনোনীত প্রার্থী মাশরাফি বিন মর্তুজারসহ ৭ জন প্রার্থীর মনোনয়নপত্র বৈধ ঘোষণা করা হয়েছে।

রবিবার (৩ ডিসেম্বর) বেলা সাড়ে ১১ টার দিকে জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ে দাখিল করা ৯ জন প্রার্থীর মনোনয়নপত্র যাচাই-বাছাই শেষে জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা মো: আশফাকুল হক চৌধুরী এ ঘোষণা দেন।

জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয় সূত্রে জানা গেছে, নড়াইল- ২ আসনে ৯ জন প্রার্থী মনোনয়নপত্র দাখিল করেছিলেন। এর মধ্যে স্বতন্ত্র প্রার্থী লোহাগড়া উপজেলা আ.লীগের সাবেক সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান সৈয়দ ফয়জুল আমীর লিটু এবং বাংলাদেশ সাংবাদিক সংস্থার চেয়ারম্যান লায়ন নূর ইসলামের মনোনয়ন পত্রের সঙ্গে দেওয়া সমর্থনকারী ভোটারদের স্বাক্ষর গড়মিল ও ফরম পূরণ না করায় তাদের মনোনয়নপত্র বাতিল করা হয়েছে।

নড়াইল-২আসনে ৭ জন বৈধ প্রার্থীরা হলেন, মাশরাফি বিন মর্তুজা (আওয়ামী লীগ), অ্যাডভোকেট শেখ হাফিজুর রহমান (বাংলাদেশের ওয়ার্কার্স পার্টি ), এডভোকেট ফায়েকুজ্জামান ফিরোজ (জাতীয় পার্টি), মো: মনিরুল ইসলাম (এনপিপি), মো: লতিফুর রহমান (গণফোরাম), মো: মিজানুর রহমান মিজান (জাকের পার্টি) ও মো: মাহবুবুর রহমান (ইসলামী ঐক্য জোট )।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights