আজ ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ এবং ১৬ই শাবান, ১৪৪৫ হিজরি

মেহেরপুরের দুটি আসনে ৮ প্রার্থীর মনোনয়ন পত্র বাতিল

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ৩ ডিসেম্বর ২০২৩ @ ০৪:০৮ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৩ ডিসেম্বর ২০২৩@০৪:০৮ অপরাহ্ণ
মেহেরপুরের দুটি আসনে ৮ প্রার্থীর মনোনয়ন পত্র বাতিল

মুজাহিদ আল মুন্না
মেহেরপুর প্রতিনিধি।।

মেহেরপুর দুটি আসনে জাতীয় পাটি (জেপি) মওলাদ আলীসহ ৭ সতন্ত্র প্রার্থীর মনোনয়ন পত্র বাতিল করেছে জেলা রিটানিং অফিসার। এর মধ্যে মেহেরপর-১ (মেহেরপুর সদর ও মুজিবনগর) আসনে তিন জন ও মেহেরপুর-২ (গাংনী) আসনে ৫ জনের মনোনয়ন পত্র বাতিল হয়েছে।

মেহেরপুর ১ আসনে জাতীয় পাটি (জেপি) মওলাদ আলী খান, মেহেরপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি ও জেলা পরিষদের সাবেক প্রশাসক অ্যাড. মিয়াজান আলী ও অপর সহ-সভাপতি ও সদর উপজেলা থেকে সদ্য পদত্যাগকারী উপজেলা চেয়ারম্যান অ্যাড. ইয়ারুল ইসলামের কাগজ পত্রে ত্রুটি থাকায় তাদের মনোনয়ন পত্র বাতিল করা হয়েছে।

মেহেরপুর-২ (গাংনী) আসনে গাংনী উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সতন্ত্র প্রার্থী মকলেসুর রহমান মুকুল, গাংনী পৌরসভার সাবেক মেয়র আশরাফুল ইসলাম, গাংনী উপজেলা পরিষদের সদ্য পদত্যাগকারী ভাইস চেয়ারম্যান রাশেদুল হক জুয়েল, সাবেক ছাত্রলীগ নেতা নরুল ইসলাম, যুবলীগ নেতা জাহাঙ্গীর আলম বাদশার কাগজ পত্রে ত্রুটি থাকায় মনোনয়ন পত্র বাতিল করেছে।

মেহেরপুর জেলা প্রশাসক ও জোলা রিটানিং অফিসার শামীম হাসান বলেন, দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে মেহেরপুর-১ ও মেহেরপুর-২ আসনের মনোনয়ন পত্র যাচাই বাচাই করা হয়েছে। এতে মেহেরপুর ৭৩(১) সদর ও মুজিবনগর আসনে ১০ টি মনোনয়ন পত্রের মধ্যে ৩ টি মনোনয়ন পত্রক ও মেহেরপুর-৭৪ (২) গাংনী আসনে ১৫ টি মনোনয়ন পত্রের মধ্যে ৫ টি মনোনয়ন পত্রকে বাতিল করা হয়েছে।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights