আজ ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ এবং ১৯শে শাবান, ১৪৪৫ হিজরি

মা ও বোন আমার বিয়ে দেওয়ার জন্য একদম প্রস্তুত- ইয়ামিন হক ববি

  • In বিনোদন
  • পোস্ট টাইমঃ ৩ ডিসেম্বর ২০২৩ @ ১১:৪৭ পূর্বাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৩ ডিসেম্বর ২০২৩@১১:৪৭ পূর্বাহ্ণ
মা ও বোন আমার বিয়ে দেওয়ার জন্য একদম প্রস্তুত- ইয়ামিন হক ববি

।।বিনোদন ডেস্ক।।

ঢাকাই ছবির নায়িকা ইয়ামিন হক ববি এবার বিয়ের বিষয়ে বলেন, বিয়ের কথা ভাবলে ভয় লাগে। আমার পরিবার বেশ রক্ষণশীল। মা আমাকে খুব শক্তভাবে বলেছেন যে, বিয়ে একবারই হয়। আর একবার হয়ে গেলে তা যে কোনো মূল্যে টিকিয়ে রাখতে হবে। তাই আমার খুব ভয় লাগে যদি জীবনসঙ্গী হিসাবে এমন কেউ আসে যে আমাকে দাবিয়ে রাখছে, তখন কী করব। এ ভয়ের কারণেই আমি বিয়ে এড়িয়ে যাচ্ছি।

ইয়ামিন হক ববি বলেন, মা ও বোন আমার বিয়ে দেওয়ার জন্য একদম প্রস্তুত। এমনকি সুযোগ পেলে পাত্রের খবরও দিতে চায় তারা। কিন্তু আমি কাজের প্রতিই নিবেদিত।

নতুন ছবির শুটিং নিয়ে তিনি বলেন, সব সময় তো আর শুটিং নিয়ে থাকি না। মাঝে মাঝে নিজেকে আর পরিবারকেও সময় দিই। পরিবারকে সময় দিতেই অস্ট্রেলিয়া যাচ্ছি। ফেব্রুয়ারির প্রথম সপ্তাহে দেশে ফিরব। ফেরার পর দুটি সিনেমার কাজ শুরু হবে। একটির নাম ‘ইনসান’। এ সিনেমার বাকি তথ্য শুটিং শুরুর পর জানাব। অন্য সিনেমার নাম ‘খোয়াব’। মার্চে সৈকত নাসিরের পরিচালিত ‘মাস্টারমাইন্ড’ নামে একটি সিনেমার শুটিং শুরু করার পরিকল্পনা আছে। তবে আগের মতো এখন বছরে ছয়-সাতটি সিনেমা করতে চাই না। দুই-তিনটি কাজ করব। মূল কথা এখন কাজের মানের দিকেই বেশি নজর দেব। ভিন্নধর্মী গল্প, অন্যরকম চরিত্র, যেগুলোতে আমার দর্শক আমাকে দেখতে চায়, সেগুলোই প্রাধান্য দেব।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights