আজ ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ এবং ১৬ই শাবান, ১৪৪৫ হিজরি

সাকিব-লিটন আইপিএল থেকে নিজেদের গুটিয়ে নিলেন

  • In মাঠে ময়দানে
  • পোস্ট টাইমঃ ২ ডিসেম্বর ২০২৩ @ ০১:৫৭ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ২ ডিসেম্বর ২০২৩@০১:৫৭ অপরাহ্ণ
সাকিব-লিটন আইপিএল থেকে নিজেদের গুটিয়ে নিলেন

।।বিডিহেডলাইন্স ডেস্ক।।

ভারতীয় প্রিমিয়ার লিগ (আইপিএল) মানেই প্রায় সব দেশের ক্রিকেটারদের বাড়তি উন্মাদনা। যা দেখা গেল আসন্ন ২০২৪ নতুন আসরের নিলামের জন্য বানানো ড্রাফট তালিকায়। ভারতসহ বিভিন্ন দেশের ১১৬৬ জন ক্রিকেটার নিজেদের নাম জমা দিয়েছেন। সেখানে নাম দিয়েছেন মাহমুদউল্লাহ রিয়াদসহ ৬ বাংলাদেশি ক্রিকেটারও।

ড্রাফট ঘোষণার আগেই সাকিব ও লিটনকে ছেড়ে দিয়েছিল কলকাতা নাইট রাইডার্স। এরপর দুই টাইগার ক্রিকেটার নাম লেখাননি আইপিএলের ড্রাফটেও। আগের আসরে লিটন প্রথমবারের মতো কলকাতার হয়ে খেলতে গিয়েছিলেন। সেখানে তার অভিজ্ঞতা সুখকর ছিল না। মাত্র এক ম্যাচে সুযোগ পেয়েছিলেন তিনি। তবে বলার মতো কিছু করতে পারেননি বাংলাদেশের এই উইকেটরক্ষক ব্যাটার। সেই তিক্ত অভিজ্ঞতা মনে করেই হয়তো এবারের আইপিএল আসর থেকে নিজেকে গুটিয়ে নিয়েছেন!

আর সম্প্রতি রাজনীতিতে নাম লিখিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব। এছাড়া সবশেষ ভারত বিশ্বকাপে ভালো পারফর্ম করতে করতে পারেননি তিনি। আর তাই হয়তো আসন্ন আইপিএল থেকে গুটিয়ে নিয়েছেন টাইগার অধিনায়ক।

সাকিব-লিটন না থাকলেও আইপিএলের ড্রাফটে আছেন ৬ বাংলাদেশি ক্রিকেটার। তারা হলেন মাহমুদউল্লাহ রিয়াদ, হাসান মাহমুদ, শরিফুল ইসলাম, মেহেদি হাসান মিরাজ, মুস্তাফিজুর রহমান ও তাসকিন আহমেদ। তারমধ্যে সর্বোচ্চ ২ কোটি ভিত্তিমূল্য ধরা হয়েছে মুস্তাফিজুর রহমানের। যাকে এবার ছেড়ে দিয়েছে দিল্লি ক্যাপিটালস।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights