আজ ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ এবং ১৬ই শাবান, ১৪৪৫ হিজরি

বগুড়া-৪ আসনে ১৪ দলের শরিক গণতন্ত্রী পার্টির প্রার্থী মনজুরুল, প্রতীক কবুতর

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ১ ডিসেম্বর ২০২৩ @ ০৩:৩১ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ১ ডিসেম্বর ২০২৩@০৩:৩১ অপরাহ্ণ
বগুড়া-৪ আসনে ১৪ দলের শরিক গণতন্ত্রী পার্টির প্রার্থী মনজুরুল, প্রতীক কবুতর

।।বগুড়া প্রতিনিধি।।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে বগুড়া-৪ (নন্দীগ্রাম-কাহালু) আসনে বাংলাদেশ আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলের শরিক গণতন্ত্রী পার্টি মনোনীত সংসদ সদস্য প্রার্থী মনজুরুল ইসলাম মেঘ মনোনয়নপত্র দাখিল করেছেন। দলটির ‘কবুতর’ মার্কার এই প্রার্থী প্রথমবার নির্বাচনে অংশ নিচ্ছেন। তিনি গণতন্ত্রী পার্টির কেন্দ্রীয় কমিটির সদস্য এবং লেখক, জুরী ও চলচ্চিত্র ব্যক্তিত্ব।

শুক্রবার (১ ডিসেম্বর) তরুণ রাজনীতিবিদ মনজুরুল ইসলাম মেঘ জানান, আওয়ামী লীগ নেতৃত্বাধীন ১৪ দলের শরিক গণতন্ত্রী পার্টির দলীয় প্রতীক ‘কবুতর’ নিয়ে নির্বাচন করবেন। তিনি ছাত্র রাজনীতি করতেন। বর্তমানে দলটির কেন্দ্রীয় কমিটির সদস্য হিসেবে জাতীয় রাজনীতির সাথে সক্রিয় ভাবে সম্পৃক্ত। তিনি প্রথমবার ভোটে দাঁড়িয়েছেন। নতুন ভোটাররা তাকেই প্রথম ভোট দিবে বলে প্রত্যাশা করছেন। বগুড়া-৪ আসনে দলীয় প্রার্থী হিসেবে বুধবার (২৯ নভেম্বর) অনলাইনে মনোনয়নপত্র জমা দিয়েছেন। বগুড়া জেলা প্রশাসক ও রিটার্টিং অফিসার মো. সাইফুল ইসলাম বিষয়টি নিশ্চিত করেছেন।

মনজুরুল ইসলাম মেঘ’র গ্রামের বাড়ি বগুড়ার কাহালু উপজেলার আড়োলা এলাকায়। বগুড়া পলিটেকনিক থেকে পড়াশোনা করে বর্তমানে তথ্যপ্রযুক্তি ও প্রকাশনা ব্যবসার সাথে জড়িত। মোরালুক লিমিটেডের ব্যবস্থাপনা পরিচালক হিসেবে আইটি ব্যবসা পরিচালনা করছেন। তিনি ১২টি আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে আন্তর্জাতিক জুরি হিসেবে দায়িত্বে এবং আন্তর্জাতিক চলচ্চিত্র উৎসবে অফিসিয়াল দায়িত্ব পালন করেছেন। চলচ্চিত্র পরিচালনার পাশাপাশি তিনি একজন চিত্রনাট্যকার।

গণতন্ত্রী পার্টি মনোনীত বগুড়া-৪ আসনের এই প্রার্থী বলেন, আমার নির্বাচনী এলাকায় রাজনৈতিক ও সামাজিক উন্নয়নমূলক সেচ্ছাসেবী কাজে সম্পৃক্ত থাকায় তরুণদের মধ্যে আমার ব্যাপক গ্রহণযোগ্যতা রয়েছে। নির্বাচনী এলাকার আপামর জনতা সুষ্ঠ ও সৃজনশীল নেতৃত্বের পরিবর্তন দেখতে চায়, শিক্ষার উন্নতি চায়, বেকারত্ব দূরীকরণ চায়। আমি শিক্ষা ও বেকারত্ব দূরীকরণ নিয়ে সামাজিক কার্যক্রম করে যাচ্ছি। এই কাজ গুলো দায়ীত্বশীল জায়গা থেকে করতে চাই। আশা করছি নির্বাচন সুষ্ঠ হবে, আমি বিজয়ে আশাবাদী।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights