আজ ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ এবং ১৯শে শাবান, ১৪৪৫ হিজরি

জামালপুরে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবসে মানববন্ধন অনুষ্ঠিত

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ৯ ডিসেম্বর ২০২৩ @ ০২:০৬ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৯ ডিসেম্বর ২০২৩@০২:০৬ অপরাহ্ণ
জামালপুরে আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবসে মানববন্ধন অনুষ্ঠিত

জাহিদুর রহমান উজ্জ্বল
জামালপুর প্রতিনিধি।।

“জাতিসংঘ দুর্নীতিবিরোধী সনদের দ্বি-দশক, দুর্নীতির বিরুদ্ধে বৈশ্বিক ঐক্য” এই প্রতিপাদ্য নিয়ে জামালপুরে ৯ই ডিসেম্বর আন্তর্জাতিক দুর্নীতিবিরোধী দিবস উদযাপিত হয়েছে।

আজ শনিবার (৯ ডিসেম্বর) সকালে দিবসটি উপলক্ষ্যে শহরের দয়াময়ী মোড়ে মানববন্ধন ও দুর্নীতিবিরোধী গণস্বাক্ষর কর্মসুচির আয়োজন করে সচেতন নাগরিক কমিটি-সনাক ও ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ-টিআইবি।

জামালপুর সচেতন নাগরিক কমিটির সভাপতি অজয় কুমার পালের সভাপতিত্বে ঘন্টাব্যাপী মানববন্ধনে জামালপুর জেলা প্রেসক্লাবের সভাপতি এম এ জলিল, জামালপুর আইনজীবী সমিতির যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাডভোকেট ইউসুফ আলী, দুর্নীতি প্রতিরোধ কমিটির সদস্য শামীমা খান, ভাষা ও স্বাধীনতা সংগ্রামী মতিমিয়া ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক একেএম আশরাফুজ্জামান স্বাধীন, কনজ্যুমার্স এসোসিয়েশন অব বাংলাদেশ জামালপুর শাখার সাধারণ সম্পাদক সাজজাদ হুসেন, সাংবাদিক আসমাউল আসিফসহ অন্যান্যরা বক্তব্য রাখেন।

এ সময় বক্তারা বলেন, দুর্নীতির মাধ্যমে যারা বাংলাদেশের অর্থ-সম্পদ বিদেশে পাচার করে তাদের বিরুদ্ধে সরকারকে কঠোরভাবে আইনগত পদক্ষেপ নিতে হবে। এছাড়াও দুর্নীতিবাজদের বিরুদ্ধে সবাইকে সোচ্চার হওয়ার আহবান জানান বক্তারা। মানববন্ধন শেষে দুর্নীতিবিরোধী গণশপথ ও গণস্বাক্ষর কর্মসুচি পালিত হয়।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights