আজ ২৯শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১৬ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ এবং ১৯শে শাবান, ১৪৪৫ হিজরি

স্বাস্থ্য খাতে বৈপ্লবিক পরিবর্তন করতে চান ডা. ফেরদৌস খন্দকার

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ৩০ নভেম্বর ২০২৩ @ ০৫:৫৮ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৩০ নভেম্বর ২০২৩@০৫:৫৮ অপরাহ্ণ
স্বাস্থ্য খাতে বৈপ্লবিক পরিবর্তন করতে চান ডা. ফেরদৌস খন্দকার

।।কুমিল্লা প্রতিনিধি।।

স্বাস্থ্য খাতে বৈপ্লবিক পরিবর্তনসহ নানা রকম উন্নয়ন মূলক প্রত্যয় নিয়ে মনোনয়ন জমা দিয়েছেন সনামধন্য চিকিৎসক ডা. ফেরদৌস খন্দকার৷ তিনি কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসন থেকে স্বতন্ত্র প্রতীকে নির্বাচন করার ঘোষণা দিয়েছেন।

বৃহস্পতিবার কুমিল্লা জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তা খন্দকার মো মুশফিকুর রহমানের কাছে তিনি মনোনয়ন পত্র জমা দেন। সাংবাদিকদের প্রশ্নের জবাবে এই খ্যাতনামা চিকিৎসক বলেন, ‘আমি সাধারণ মানুষের কাছে গেছি ৷ তাদের সাথে মিশে কাজ করেছি। নির্বাচন সুষ্ঠ হলে জয়ের পক্ষে আশাবাদী’।

তিনি আরো বলেন, ‘নির্বাচিত হলে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে সোনার দেবিদ্বার উপহার দিবো। চিকিৎসা, শিক্ষা ও জনকল্যাণ মূলক কাজে বৈপ্লবিক পরিবর্তন আসবে। ২৫ বছর বিদেশে থেকেছি। আমি জানি স্মার্ট নগরীর কিভাবে তৈরী করতে হয়’।

কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনে বর্তমান সাংসদ রাজী মোহাম্মদ ফখরুল, উপজেলা চেয়ারম্যান ও কুমিল্লা উত্তর জেলা ছাত্রলীগের সাংগঠনিক সম্পাদক আবুল কালাম আজাদসহ বেশ ক’জন প্রার্থী রয়েছেন। তবে নির্বাচনে এই তিন প্রার্থীর মধ্যে লড়াই হবে বলে মন্তব্য করছেন অনেকে।

ভোটের বিষয়ে ডা. ফেরদৌস খন্দকার বলেন, ‘বিগত দিনের প্রতিনিধিরা জনগণের কাছে যাননি৷ আমি মাঠে-ঘাটে মানুষের সাথে মিশেছি। প্রান্তিক মানুষের ভালোবাসায় মাঠে থেকেছি৷ আশা করছি প্রশাসন স্বচ্ছ ও সুন্দর একটি নির্বাচন উপহার দিবে’।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights