আজ ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ এবং ১৬ই শাবান, ১৪৪৫ হিজরি

ফরিদপুর-২ স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিলেন জামাল হোসেন মিয়া

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ৩০ নভেম্বর ২০২৩ @ ০৫:৫১ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৩০ নভেম্বর ২০২৩@০৫:৫১ অপরাহ্ণ
ফরিদপুর-২ স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিলেন জামাল হোসেন মিয়া

হারুন-অর-রশীদ
ফরিদপুর প্রতিনিধি।।

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে ফরিদপুর-২ (নগরকান্দা-সালথা) আসনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র জমা দিয়েছেন অ্যাডভোকেট জামাল হোসেন মিয়া।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) দুপুরে রিটানিং কর্মকর্তা ও সালথা উপজেলা নির্বাহী অফিসার মো. আনিচুর রহমান বালির কাছে এ মনোনয়নপত্র দাখিল করেন তিনি।

এ সময় উপজেলা পরিষদ চত্বরের বাইরে জামাল হোসেন মিয়ার পক্ষে কয়েক হাজার কর্মী সমর্থক স্লোগান দিতে থাকেন। জামাল হোসেন মিয়া ফরিদপুর জেলা আওয়ামী লীগের শিল্প ও বাণিজ্য বিষয়ক সম্পাদক এবং নগরকান্দা উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক। এছাড়া তিনি দেশের শীর্ষ শিল্পগোষ্ঠী বসুন্ধরা গ্রুপের নির্বাহী পরিচালকের দায়িত্ব পালন করছেন।

মনোনয়নপত্র জমা দেওয়ার সময় উপস্থিত ছিলেন- সালথা উপজেলা আওয়ামী লীগের সভাপতি মো. দেলোয়ার হোসেন মিয়া, সাংগঠনিক সম্পাদক চৌধুরী সাব্বির আলী, মো. আনোয়ার হোসেন মিয়া, সাবেক উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. ওয়াহিদুজ্জামান, মাঝারদিয়া ইউপি চেয়ারম্যান মো. আফছার উদ্দিন, রামকান্তপুর ইউপি চেয়ারম্যান মো. এশারত হোসেন, যদুনন্দী ইউপি চেয়ারম্যান মো. রফিকুল ইসলাম প্রমূখ।

মনোনয়নপত্র জমা দেওয়ার পর জামাল হোসেন মিয়া সাংবাদিকদের বলেন, জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমি আওয়ামী লীগ করি। আমি মুক্তিযোদ্ধার সন্তান। মনেপ্রাণে আওয়ামী লীগকে ভালবাসি। আমি নৌকার বিপক্ষে না। তবে ফরিদপুর-২ আসনে যাকে মনোনয়ন দেওয়া হয়েছে, জনগণ তাকে প্রত্যাখ্যান করেছেন। তাই জনগণের ইচ্ছায় ও ভালবাসায় আজকে আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছি।

তিনি আরো বলেন, মাননীয় প্রধানমন্ত্রী নির্বাচনে সকল প্রার্থীকে উন্মুক্ত করে দিয়েছেন। প্রাধানমন্ত্রী বলেছেন যদি কেউ স্বতন্ত্র প্রার্থী হিসেবে জয় লাভ করে আসেন, তিনিই আমার প্রার্থী। আমি শতভাগ আশাবাদী সালথা-নগরকান্দার প্রিয় জনগণ আমাকে বিপুল ভোটের ব্যবধানে বিজয়ী করে মাননীয় প্রধানমন্ত্রীকে এই আসনটি উপহার দিবেন।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights