আজ ২৬শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১৩ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ এবং ১৬ই শাবান, ১৪৪৫ হিজরি

লালমনিরহাটে আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন আতাউর রহমান প্রধান

  • In সারাবাংলা
  • পোস্ট টাইমঃ ৩০ নভেম্বর ২০২৩ @ ০৫:৩৬ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৩০ নভেম্বর ২০২৩@০৫:৩৬ অপরাহ্ণ
লালমনিরহাটে আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হচ্ছেন আতাউর রহমান প্রধান

মিঠু মুরাদ
স্টাফ রিপোর্টার।।

আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে লালমনিরহাট-১ (পাটগ্রাম ও হাতিবান্ধা) আসনে আওয়ামী লীগের মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার ঘোষণা দেন।

বাংলাদেশ আওয়ামী লীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক কেন্দ্রীয় উপকমিটির সদস্য, আতাউর রহমান প্রধান।

বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকালে পাটগ্রাম উপজেলা নির্বাচন অফিস হতে তার পক্ষে ভাগিনা, ইনাম প্রামানিক ফরম তুলেন, এবং নিজ এলাকায় লালমনিরহাটে পাটগ্রাম উপজেলার বুড়িমারী ইউনিয়নের উফারমারা গ্রামের বাড়িতে নেতাকর্মীদের সঙ্গে আলোচনা করে এই ঘোষণা দেন তিনি। এরপর বিকালে ফরম জমা দিয়ে।

এ আসনে আওয়ামী লীগের মনোনয়ন পেয়েছেন বর্তমান সংসদ সদস্য মোতাহার হোসেন। নির্বাচনে তার বিরুদ্ধে শক্ত প্রতিপক্ষ হিসেবে ইতিমধ্যে জানান দিয়েছেন আতাউর রহমান প্রধান।

স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার ঘোষণা দিয়ে লালমনিরহাট-১ আসনের জনগনের উদ্দেশ্যে আতাউর রহমান প্রধান বলেন, জনগনের সেবায় বিলিয়ে দিতে চাই। তাই নেতাকর্মী ও জনগনের দাবির মুখে আসন্ন দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনে স্বতন্ত্র প্রার্থী হিসেবে নির্বাচন করার ঘোষনা দিয়েছি।

নির্বাচন নিয়ে তিনি বলেন, নির্বাচনে আমার পক্ষে যে গনজোয়ার সৃষ্টি হয়েছে তাতে আশা করি পাটগ্রাম- হাতীবান্ধা জনগন কাধে-কাধ মিলিয়ে আমার নির্বাচন করবে। আমি নির্বাচিত হলে পাটগ্রাম- হাতীবান্ধার অবহেলিত, নির্যাতিত ও ভাগ্যহারা মানুষের পাঁশে থাকবো ইনশাল্লাহ।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights