আজ ২৫শে ফেব্রুয়ারি, ২০২৪ খ্রিস্টাব্দ ও ১২ই ফাল্গুন, ১৪৩০ বঙ্গাব্দ এবং ১৫ই শাবান, ১৪৪৫ হিজরি

আমি একজন আওয়ামী লীগের নিবেদিতপ্রাণ কর্মী- ফেরদৌস

  • In বিনোদন
  • পোস্ট টাইমঃ ৩০ নভেম্বর ২০২৩ @ ০৩:১০ অপরাহ্ণ ও লাস্ট আপডেটঃ ৩০ নভেম্বর ২০২৩@০৩:১০ অপরাহ্ণ
আমি একজন আওয়ামী লীগের নিবেদিতপ্রাণ কর্মী- ফেরদৌস

।।বিনোদন ডেস্ক।।

চিত্রনায়ক ফেরদৌস আহমেদ দ্বাদশ সংসদ নির্বাচনে ঢাকা-১০ আসন থেকে নৌকার টিকিট পেয়েছেন। আওয়ামী লীগের মনোনীত প্রার্থী হিসেবে এবার নির্বাচন করছেন তিনি।

ঢাকা বিভাগীয় কমিশনারের কার্যালয়ে মনোনয়ন ফরম জমা দেওয়া শেষে আজ বৃহস্পতিবার (৩০ নভেম্বর) সকালে গণমাধ্যমের সঙ্গে কথা বলেন তিনি।

চিত্রনায়ক বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা আমার ওপর আস্থা রেখে, বিশ্বাস করে ঢাকা-১০ আসনে নৌকার টিকিট দিয়েছেন। আমি একজন আওয়ামী লীগের নিবেদিতপ্রাণ কর্মী। দীর্ঘদিন ধরেই আওয়ামী লীগের সঙ্গে আছি। আওয়ামী লীগের পুরো পরিবার আমার সঙ্গে আছে। ইনশাআল্লাহ, জয় আমাদের নিশ্চিত। আমরা জয় নিয়ে আসব, সেভাবে আমরা কাজ শুরু করেছি।

তিনি আরও বলেন, সবাইকে অসংখ্য ধন্যবাদ। আজকে আমার জীবনের শ্রেষ্ঠ একটি দিন। আজকে সেই কাঙ্ক্ষিত মনোনয়ন ফরম আমি জমা দিয়েছি। আওয়ামী লীগের সব নেতাকর্মীকে সঙ্গে নিয়ে মনোনয়ন ফরম জমা দিয়েছি।

ফেরদৌস বলেন, নবীন-প্রবীণ সব নেতাকর্মীকে সঙ্গে নিয়ে, সবাইকে পাশে নিয়ে আমি কাজ করছি। মানুষকে নিয়েই আমার কাজটা ছিল। আমি দীর্ঘদিন ধরে টেকনাফ থেকে তেঁতুলিয়া পর্যন্ত যে শুটিং করেছি তা মানুষের সঙ্গেই। দেশের প্রান্তিক মানুষ থেকে শুরু করে সব ধরনের মানুষের সঙ্গে আমার দারুণ যোগাযোগ ছিল। মানুষের সঙ্গে থাকতে, মানুষকে নিয়ে থাকতে আমার খুব ভালো লাগে।

তিনি বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এ আসন থেকে স্বাধীনতা ঘোষণা করেছেন। এই আসন থেকেই ৭ মার্চের ঐতিহাসিক ভাষণের প্রিপারেশন শুরু করেছিলেন। এখানে বেড়ে উঠেছে আমাদের প্রধানমন্ত্রীর পুরো পরিবার। আবার এখানেই ঘাতক দালালদের নির্মম বুলেটে বঙ্গবন্ধুসহ তার পুরো পরিবারকে হত্যা করা হয়েছে। বঙ্গবন্ধুর তাজা রক্ত এখনো ধানমন্ডির ৩২ নম্বর বাড়িতে আছে। এটাই এখন আমাদের যাদুঘর। এই ৩২ নম্বরকে, ধানমন্ডিকে, এই ঐতিহাসিক জায়গার ঐতিহ্য বজায় রাখার জন্য আমরা শিল্প, সংস্কৃতি, শিক্ষা সবকিছুকে পাশে নিয়ে সুন্দর করে কাজ করব।

ফেরদৌস বলেন, শৃঙ্খলা, সততা, যে ব্যাপারগুলো একজন মানুষকে নাগরিক হিসেবে গড়ে তোলে, সেভাবে নিজেকে প্রমাণ করব।

নিউজ শেয়ারঃ

আরও সংবাদ

জনপ্রিয় সংবাদ

সর্বশেষ সংবাদ

আলোচিত সংবাদ

নিউজ শেয়ারঃ
শিরোনামঃ
Verified by MonsterInsights